রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৭ অপরাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

চুয়াডাঙ্গায় রাস্তার দু’পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

ষ্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গা-দর্শনা ও জীবননগরে রাস্তার দু-পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে সড়ক ও জনপথ বিভাগ (সওজ)। ২২ মার্চ সোমবার বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত এ অভিযান চালানো হয়। চুয়াডাঙ্গা শহরের শহীদ হাসান চত্বর থেকে এই অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করা হয়। চুয়াডাঙ্গা পৌর এলাকাসহ সড়কের পাশে গড়ে ওঠা পাঁকা ও আধা পাঁকা সকল স্থাপনা বুলডোজার দিয়ে গুড়িয়ে দেয়া হচ্ছে। অনেকে আবার নিজ থেকে তাদের স্থাপনা সরিয়ে নিচ্ছেন। অবৈধ সকল স্থাপনা উচ্ছেদ না হওয়া পর্যন্ত আগামী তিন দিন এ উচ্ছেদ অভিযান অব্যহত থাকবে বলে জানানো হয় সওজের পক্ষ থেকে। ফায়ার সার্ভিস, বিদ্যুত বিভাগ, পুলিশ ও সওজের সমন্বয়ে গঠিত টিম অবৈধ উচ্ছেদ অভিযান পরিচালনা করছেন।
সওজের উপ বিভাগীয় প্রকৌশলী অনুজ কুমার দে জানান, প্রশাসনের সহযোগীতায় রাস্তার দু-পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করা হয়েছে। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগীতায় চুয়াডাঙ্গা জেলায় এ কার্যক্রম তিনব্যাপী চলবে।
এ সময় উপস্থিত ছিলেন- ওজোপাডিকোর উপ সহকারী প্রকৌশলী মাসুম পারভেজসহ অন্যরা।

 

আহসান আলম/এ.এইচ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com