বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় জঙ্গীবাদ-সন্ত্রাসবাদ ও মাদক বিরোধী রোধকল্পে যুবদের ভূমিকা শীর্ষক প্রশিক্ষণ 

ষ্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গায় জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদক বিরোধী কর্মকাণ্ডে নৈতিকতার অবক্ষয় ও বিপথগামীতা রোধকল্পে যুবদের ভূমিকা শীর্ষক জনসচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।  রোববার বেলা সাড়ে ১১টায় চুয়াডাঙ্গা যুব উন্নয়ন অধিদফতরের মিলনায়তনে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।
প্রশিক্ষণে চুয়াডাঙ্গা যুব উন্নয়ন অধিদফতরের উপ-পরিচালক মাসুস আহামেদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গার জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, যুব সমাজ আমাদের দেশে এখন বিশাল একটা সমম্ভাবনা। বলা হয়ে থাকতো জনসংখ্যা আমাদের দেশের একটি বড় সমস্যা। কিন্তু এখন যারা এসব বিষয়ে গবেষণা করছেন, তারা বলছেন আমাদের দেশে জনসংখ্যা সমস্যা নয়, সম্ভাবনা। এই জনসংখ্যাকে কাজে লাগাতে হবে। সরকার প্রতিনিয়ত জনসংখ্যাকে দক্ষ জনশক্তিতে পরিণত করার কাজ করে যাচ্ছে।
চুয়াডাঙ্গা সদর উপজেলা সহকারী যুব উন্নয়ন অফিসার আসাদুজ্জামানের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা যুব উন্নয়ন অধিদফতরের নব নিযুক্ত উপ পরিচালক মোয়াজ্জেম হোসেন গাজী। স্বাগত বক্তব্য রাখেন যুব উন্নয়ন চুয়াডাঙ্গার ডিপিসি নাজমুল করিম। প্রশিক্ষনার্থীদের মধ্যে বক্তব্য রাখেন কম্পিউটার ট্রেডের আফরিন নাহার।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com