রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:০৫ অপরাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

জীবননগরের খয়েরহুদায় সংবর্ধিত হলেন সুপ্রিম কোর্টের বিচারপতি ড. কেএম হাফিজুল আলম

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:

জীবননগর উপজেলার খয়েরহুদা গ্রামের কৃতি সন্তান সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি ড.কেএম হাফিজুল আলম।  সোমবার বিকাল সাড়ে ৪টায় নিজ গ্রাম খয়েরহুদায় তাকে সংবর্ধনা দেয়া হয়। খয়েরহুদা শিক্ষক ফোরামের আয়োজনে সংবর্ধনা সভায় বিচারপতি ড.কেএম হাফিজুল আলম ও তার সহধর্মীনি মিসেস মৌলি মোরশেদ মৌ ফুলের শুভেচ্ছা ও এলাকার মানুষের ভালোবাসায় শিক্ত হন।
সংবর্ধিত বিচারপতি ড.কেএম হাফিজুল আলম বলেন, এই গ্রামে আমার জন্ম। অনেকদিন পর হলেও নিজ জন্মস্থানে আসতে পেরে আমার খুব ভালো লাগছে। আমি চাইবো আমার শ্রদ্ধেয় শিক্ষকদের কাছ থেকে যে জ্ঞান অর্জন করে আজকের এই অবস্থানে আসতে পেরেছি। তাদের এই ঋণ শোধ হবার মতো নয়। আমি চাই আমার গ্রামের শিক্ষার্থীরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে গ্রামের সম্মান উজ্জল করুক। সেই সাথে নিজেদেরকে ভালো অবস্থানে প্রতিষ্ঠিত করে এলাকার গুরুত্বপূর্ন কাজে অবদান রাখুক। আমি আমার গ্রামের শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নে ও তাদের মেধা বিকাশে খয়েরহুদা কাসেম আলী মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে দশম শ্রেনীর প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের মাঝে ব্যাক্তিগত ভাবে বৃত্তি প্রদান করবো। ভবিষ্যতে এই গ্রামের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের এই ধারা অব্যহত রাখার চেষ্টা করবো।
খয়েরহুদা শিক্ষক ফোরামের সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত গুণিজন বিচারপতি ড.কেএম হাফিজুল আলম। বিশেষ অতিথি ছিলেন বিচারপতির সহধর্মীনি মিসেস মৌলি মোরশেদ মৌ, চুয়াডাঙ্গার চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মিজানুর রহমান, ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মনজুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন- খয়েরহুদা শিক্ষক ফোরামের সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও এলাকাবাসী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com