বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১২:০৭ অপরাহ্ন

উড়ে গেছে মা নুসরাতের ঘুম

টলিউডের বহুল আলোচিত চিত্রনায়িকা নুসরাত জাহান। গত ২৬ আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন তৃণমূলের এই সাংসদ। পুত্রের নাম রেখেছেন ঈশান জাহান। গত ৩০ আগস্ট হাসপাতাল থেকে নবজাতককে নিয়ে বাসায় ফিরেছেন নুসরাত। এরপর নিজের একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেও এখনো পুত্রকে দেখাননি। এবার নুসরাত জানালেন, ঘুমহীন কাটছে তার রাত-দিন।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) নুসরাত তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়—চশমা পরে মাথায় হাত দিয়ে বসে আছেন নুসরাত। চোখে-মুখে ক্লান্তির ছাপ থাকলেও, মুখে জড়ানো মমতার হাসি। এ ছবির উপরে লিখেছেন—‘ঘুমহীন রাত-দিন।’

নুসরাতের এই স্টোরি এরই মধ‌্যে নেটিজেনদের নজর কেড়েছে। সবাই বুঝতে পারছেন, মা হওয়ার পর ঠিক কেমন কাটছে তার রাত-দিন। শুধু এই স্টোরিই নয়, মা হওয়ার পর নুসরাত আরো দুটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে, যা পছন্দ করেছেন নেটিজেনরা। কমেন্ট বক্সে নুসরাতের ছেলে ঈশানকে দেখার অনুরোধও করেছেন নেটিজেনদের কেউ কেউ।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল। নিখিল দাবি করেছেন—নুসরাতের এই সন্তানের বাবা তিনি নন। তবে এখনো নুসরাত তার সন্তানের পিতৃপরিচয় জানাননি।

প্রেম-বিয়ে-বিচ্ছেদ-সন্তানের খবর প্রকাশ‌্যে আসার পর থেকেই আলোচনায় নুসরাত জাহান। পুরোটা সময় তার পাশে ছিলেন বিশেষ বন্ধু যশ। এরপর হাসপাতালে ভর্তি করানো, সেখানে দেখাশোনা করা, সর্বশেষ বাসায় নিয়ে যাওয়ার কাজটি করেছেন যশ। গুঞ্জন রয়েছে, নুসরাতের এই সন্তানের বাবা যশ দাশগুপ্ত!

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com