রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৪ অপরাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

 মেহেরপুরে বে-সরকারী শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণীর কর্মচারী পরিষদ’র স্মারকলিপি প্রদান

বিশেষ প্রতিনিধ, মেহেরপুর:

তৃতীয় শ্রেণীর কর্মচারীদের ন্যূনতম বেতন গ্রেড ১১তম প্রদান করা এবং শিক্ষার্থী সংখ্যার অনুপাতে তৃতীয় শ্রেণীর কর্মচারীর সংখ্যা বৃদ্ধি করা, পদের নাম পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা, অফিস সুপার প্রদান করাসহ পেশাগত উন্নয়নের কম্পিউটারসহ অন্যান্য বিষয়ে উচ্চতর প্রশিক্ষণের ব্যবস্থা করাসহ ৫ দফা দাবী আদায়ের লক্ষ্যে মানব বন্ধন ও জেলা প্রশাসক, শিক্ষা অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। বাংলাদেশ বে-সরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণীর কর্মচারী পরিষদ মেহেরপুর জেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়।
২২ মার্চ সোমবার দুপুরের দিকে মেহেরপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন বাংলাদেশ বে-সরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণীর কর্মচারী নেতৃবৃন্দ। এ সময় সেখানে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম, সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান, মেহেরপুর সদর জেলা সভাপতি আব্দুল হাই, গাংনী উপজেলা শাখার সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মামুন রেজা, উপদেষ্টা মোজাম্মেল হক, আতিয়ার রহমান প্রমূখ।
পরে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান স্মারকলিপি গ্রহণ করেন, একই সাথে জেলা শিক্ষা অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

 

 

কামাল হোসেন খাঁন/এ.এইচ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com