সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:০৮ অপরাহ্ন

পুত্র সন্তানের বাবা হলেন সাংবাদিক এ.এইচ কামরুল

লিমন হোসেন:

প্রথম পুত্র সন্তানের বাবা হলেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল’র দৈনিক আমাদের চুয়াডাঙ্গা’র  নির্বাহী সম্পাদক ও দৈনিক পশ্চিমাঞ্চল পত্রিকার ডেস্ক ইনচার্জ  এ. এইচ কামরুল। বর্তমানে মা ও নবাগত সন্তান দু’জনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসক। সন্তানের পৃথিবীর আলো দেখার খুশির খবরটা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেই পোষ্ট দিয়ে জানান দেন সাংবাদিক এ. এইচ কামরুল।
জানা গেছে, বুধবার দিবাগত রাত (আজ বৃহস্পতিবার) সাড়ে ৩টার দিকে তার স্ত্রী এ পুত্র সন্তানের জন্ম দেন। নাটোর সদর হাসপাতালে এ পুত্র সন্তানের জন্ম হয়। মা ও সন্তান দু’জনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন সাংবাদিক এ.এইচ কামরুল।
অন্যদিকে সাংবাদিক এ.এইচ কামরুল প্রথম পুত্র সন্তানের বাবা হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দৈনিক পশ্চিমাঞ্চল পত্রিকার প্রকাশক ও সম্পাদক আজাদ মালিতা, জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক আমাদের চুয়াডাঙ্গার উপদেষ্টা সম্পাদক ইয়াসির আরাফাত মিলন, প্রকাশক ও সম্পাদক হাসানুজ্জামান হাসান, দৈনিক পশ্চিমাঞ্চল পত্রিকার দামুড়হুদা প্রতিনিধি তানজির ফয়সাল, কম্পিউটার অপারেটর লিমন হোসেন, ছড়াকার কাজী অহিদুল ইসলামসহ পত্রিকার পরিবার এবং মেহেরপুর প্রতিদিন পত্রিকার ডিজাইনার মাযারুল ইসলাম রনি। এদিকে, মা ও সদ্য ভূমিষ্ঠ পুত্র সন্তানের জন্য তার শুভাকাঙ্ক্ষী ও সহকর্মীসহ সকলের নিকট দোয়া চেয়েছেন সাংবাদিক এ. এইচ কামরুল।

Please Share This Post in Your Social Media

১০

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com