বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ন

শিরোনাম

আলমডাঙ্গায়  মেয়র প্রার্থী ফারুক’র প্রার্থীতা প্রত্যাহারঃ নৌকার প্রার্থীকে সমর্থন ঘোষণা

আলমডাঙ্গা (আলমডাঙ্গা) প্রতিনিধি:

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌর নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ফারুক তার প্রার্থীতা প্রত্যার করে নিয়েছেন। তিনি  সোমবার সন্ধ্যায় তার অফিসে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগের মেয়র প্রার্থীর প্রতি সমর্থনের ঘোষণা দিয়ে প্রার্থিতা প্রত্যাহারে
বিষয়টি জানান। তিনি জানান, দলের মনোনীত মেয়র প্রার্থীর প্রতি সমর্থন দিতে তিনি সোমবার দুপুর ২ টার দিকে তার কর্মী সমর্থকদের নিয়ে জেলা নির্বাচন অফিসে যান। সেখানে রিটার্নিং কর্মকর্তার কাছে মেয়র পদে নিজের প্রার্থীতা প্রত্যাহার চেয়ে আবেদন করেন।
মতিয়ার রহমান ফারুক বলেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধান মন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনার প্রতি পূর্ণআস্থা রেখে এবং দলীয় প্রার্থী হাসান কাদীর গনুকে নৌকা প্রতীকের প্রতি সমর্থন করলাম এবং আমার সকল নেতা কর্মীসহ আজ থেকে নৌকার পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করছি। তিনি কাউকে বিভ্রান্ত না হতে অনুরোধ করেন।
এ সময় উপস্থিত ছিলেন- ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বণিক সমিতির সম্পাদক কামাল হোসেন, আওয়ামী লীগ নেতা, বিটু মিয়া, পৌর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শরীফুল ইসলাম ছাকা, পৌর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আব্দুল লতিফ প্রধান আলমডাঙ্গা পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক , মাসুদ সালেহীন উৎপল, শ্রম বিষয়ক সম্পাদক সাগর আহম্মেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাসিম শেখ, প্রচার সম্পাদক মিজানুর রহমান রিপন, সদস্য জহুরুল ইসলাম ঝন্টু, সুজন বিশিষ্ট কাপড় ব্যবসায়ী, শুভ সভাপতি ৬নং ওয়ার্ড যুবলীগ, সৈকত পৌর ছাত্র লীগ নেতা, জীবন, অপু, অভি, ব্যবসায়ী, লিপু বিশ্বাস, মোল্লা সেলিম, দেবদাস, উজ্জ্বল, আলমগীর, সুরুজ প্রমুখ।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com