রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৮ অপরাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

গাংনীর বামন্দীর শামীম রাজবাড়ীতে সড়ক দূর্ঘটনায় নিহত : বন্ধু অন্তর আহত

গাংনী থেকে ফিরে কামাল হোসেন খাঁন:

রাজবাড়ীতে সড়ক দূর্ঘটনায় মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী শহরের শামীম রেজা (২৭) নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তার বন্ধু অন্তর আলী (২৬)। নিহত শামীম বামন্দী শহরের পুলিশ ক্যাম্পপাড়ার মারজুল আলী ছেলে ও আহত অন্তর একই গ্রামের পুকুর পাড়ার ইমার উদ্দীনের ছেলে।

শামীম ও অন্তর ঢাকায় লেখাপড়ার পাশাপাশি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরী করতেন। তারা দু’জন ছুটিতে বাড়ি আসছিল। আজ রোববার (১০জানুয়ারি) ভোররাতে শামীম রেজা মারা যান। শামীম রেজার পরিবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত শামীম রেজার পারিবারিক সষ্ক থেকে জানায় শামীম ও অন্তর দু’বন্ধু মিলে একটি মোটরসাইকেলযোগে কর্মস্থল ঢাকায় যাচ্ছিল।

তারা শনিবার (৯জানুয়ারি) সন্ধ্যারাতে রাজবাড়ীর-আখড়া হাইওয়ে সড়কে পৌঁছালে,মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর ছিটকে পড়ে গুরুতর ভাবে আহত হয়। পথচারীরা তাদের উদ্ধার করে রাজবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। রাজবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার ভোররাতে শামীম মারা যায়। আহত অন্তর ভর্তি রয়েছে। শামীম রেজার লাশ পরিবারের পক্ষ থেকে বাড়ি নেয়ার প্রক্রিয়া ধীন চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com