মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন

মিরপুরে ইপি ঢাকা জেলা মিটাপ ও পণ্য প্রদর্শনী ২০২২ অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: ইন্টারপ্রেনার আন্ড ই-কমার্স প্লার্টফর্মের (ইপি) উদ্যোগে শুক্রবার বেলা ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মিরপুর ১১ এর ভুতের বাড়ি রেস্টুরেন্টে ঢাকা জেলা মিটাপ ও পণ্য প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ই-ক্যাবের ডিরেক্টর ইলমুল হক সজীব।

তিনি তার বক্তব্যে বলেন, ‘নারী উদ্যোক্তারা দেশের অর্থনীতিতে অবদান রাখছে, এইটা খুব ভালো লাগছে। বিশেষ করে ইপির এই পরিচ্ছন্ন অনুষ্ঠান দেখে আমি মুগ্ধ। আশা করি ইপি এসব উদ্যোক্তাদের বিভিন্ন রকমের ট্রেনিং দিয়ে দক্ষ করে তুলবে’।

ইপির এডমিন রনি রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, ই-ক্যাবের ম্যানুফ্যাকচারার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান আলাউদ্দিন সোহেল, সাংবাদিক মিজানুর রহমান, ব্যবসায়ী হাসান মারুফ, ললনার স্বতাধীকারী হাসানুজ্জামান সুজন, বিক্রয় বাজারের নুরুন নবি হাসানসহ আরও অনেকে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইপি মিরপুর জোন উপদেষ্টা ও ইপি মডারেটর শিরিন রহমান এবং ইপি ঢাকা জেলা প্রতিনিধি ও মডারেটর সায়মা সুলতানা।

সমাপনী বক্তব্যে রনি রহমান বলেন, ‘আমাদের এই উদ্যোক্তা প্ল্যাটফর্মটি শুধু মেয়েদের জন্য না, এখানে ছেলে উদ্যোক্তারাও আছেন, আমরা চাই এই গ্রুপের উদ্যোক্তাদের ভালো একটা গাইডলাইন দিতে। এজন্যই আমাদের এই উদ্যোগ। আমরা উদ্যোক্তাদের জন্য আরও বেশকিছু কাজ হাতে নিয়েছি। শীঘ্রই আমরা সেগুলো সম্পন্ন করবো, আর সারা বাংলাদেশে জেলা ভিত্তিক মিটাপ ও পণ্য প্রদর্শনীর আয়োজন করবো’।

এই অনুষ্ঠানে ইপির সিনিয়র মডারেটর হাসিব খান, সিনিয়র মডারেটর ওয়াজেদ উদ্দীন বিশ্বাস, সিনিয়র মডারেটর মোনালিসা রহমান, মডারেটর সালমা রহমান, মডারেটর আনিসুজ্জামান সোহাগ, মডারেটর ও ইপি মিরপুর জোন উপদেষ্টা শিরিন রহমান, মডারেটর জেসমিন জুঁথি, নাদিরা রিয়া, মডারেটর উর্মি শিমুল ,ইপির উপদেষ্টা মোহাম্মদ রোমান মিয়া, সফল উদ্যোক্তা এবং সমাজসেবিকা লুতফা নাহার,সফল নারী উদ্যোক্তা ও সমাজসেবিকা শাহীদা সিমা, ইপির মহিলা বিষয়ক সম্পাদিকা উর্মি খান, ইবিডিবাজার এর প্রধান নির্বাহী জেসমিন খান চাঁদনী সহ প্রায় ১৮০ জন উপস্থিত ছিলেন এবং ১৫০ জন উদ্যোক্তা তাদের পণ্য প্রদর্শনী করেন এবং বিক্রি করেন। শেষে কেক কর্তণ ও লটারির মাধ্যমে মিটাপটি ও পণ্য প্রদর্শনী অনুষ্ঠান শেষ হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com