মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৫৩ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে আটক ৩

চুয়াডাঙ্গা প্রতিনিধি:
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় অভিযান চালিয়ে গাঁজা, ভারতীয় নেশা জাতীয় বুপ্রেনরফাইন ইনজেকশন ও রেক্টিফাইড স্প্রিটসহ ৩ জন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা। আজ বুধবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন। বুধবার বেলা ১১ টা থেকে দুপুর পর্যন্ত আলমডাঙ্গা উপজেলার বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, আলমডাঙ্গা উপজেলার ডামোশ উত্তরপাড়ার মৃত আহমদ মালিথার ছেলে মিজারুল মালিকা (৪৭), আলমডাঙ্গা শহরের কলেজ পাড়ার শ্রী আনন্দমোহন বিশ্বাসের ছেলে সুমন কুমার বিশ্বাস (৩৯) ও রাধিকাগঞ্জের মৃত বকুল শেখের ছেলে মোহাম্মদ জুলহাস ওরফে ভুটান (৩৭)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদাত হোসেনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক আকবর হোসেনসহ সঙ্গীয় ফোর্স
বুধবার বেলা ১১ টা থেকে বেলা দেড়টা পর্যন্ত আলমডাঙ্গা উপজেলার বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চালায়।
এসময় মিজারুল মালিথার বাড়িতে অভিযান চালিয়ে ৪শ’ ৮০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। সুমন কুমার বিশ্বাসের বাড়িতে অভিযান চালিয়ে ১০ লিটার রেক্টিফাইড স্প্রিটসহ এবং মোহাম্মদ জুলহাস ওরফে ভুটানের বাড়িতে অভিযান চালিয়ে ৬২ অ্যাম্পুল ভারতীয় নেশা জাতীয় বুপ্রেনরফাইন ইঞ্জেকশনসহ তাদেরকে আটক করা হয়।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদাত হোসেন ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মিজারুল মালিথাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শ’ টাকা জরিমানা করেন। সুমন কুমার বিশ্বাস ও মোহাম্মদ জুলহাস ওরফে ভুটানের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। একই সাথে মিজারুল মালিথাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে এবং বাকি দু’জনকে আলমডাঙ্গা থানায় সোপর্দ করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com