সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:২৭ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় ভ্যান থেকে ছিটকে পড়ে শিশু নিহত, মা হাসপাতালে

চুয়াডাঙ্গা প্রতিনিধি 
চুয়াডাঙ্গার জীবননগরে পাখিভ্যান (ব্যাটারি চালিত ভ্যান) থেকে ছিটকে পড়ে আব্দুর রহমান নামে ৯ মাস বয়সী এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছেন তার মা।
আজ বুধবার বেলা ১১টার দিকে জীবননগর পৌর এলাকার জীবননগর-তেতুলিয়া সড়কের একটি চাতালের সামনে ওই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান জীবননগর পৌর এলাকার শাপলাকলিপাড়ার রুবেল হোসেনের ছেলে। ওই ঘটনায় আহত শিশুটির মা শান্তা খাতুন উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, সকালে শিশু আব্দুর রহমানকে নিয়ে পাখিভ্যানযোগে বাবার বাড়ি তেতুলিয়া গ্রামে যাচ্ছিলেন মা শান্তা খাতুন। এসময় জীবননগর-তেতুলিয়া সড়কের হাসেম মিয়ার চাতালের সামনে পৌঁছালে পাখিভ্যানটি ভেঙে যায়। এতে ভ্যান থেকে পাকা রাস্তার উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন মা শান্তা খাতুন ও শিশু আব্দুর রহমান। তাদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত মা শান্তা খাতুনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।
জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, কোন অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

১০

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com