সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:৫৩ অপরাহ্ন

গাংনীতে ১৫ কেজি রুপাসহ গ্রেফতার-২

 

বিশেষ প্রতিনিধি মেহেরপুরঃ

মেহেরপুরে ৬টি সোনার বারসহ দুই পাচারকারী গ্রেফতারের একদিন পর এবার ১৫ কেজি রুপাসহ দুই পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল সাতটার দিকে করমদি গ্রামের মাঠপাড়ায় অভিযান চালায় গাংনী থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন গাংনী উপজেলার চককল্যাণপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে আকাশ আহম্মেদ (২৫) ও একই গ্রামের শওকত আলীর ছেলে ধনী রহমান (৩৩)।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ভারতীয় সীমান্ত এলাকা থেকে একটি মোটরসাইকেলযোগে রুপা পাচারের খবর পেয়ে করমদি গ্রামে অবস্থান নেয় পুলিশ। সকাল সাতটার দিকে তারা পুলিশের হাতে ধরা পড়ে। মোটরসাইকেলে বাঁধা একটি প্লাস্টিকের ব্যাগের ভেতর পলিথিন মোড়ানো অবস্থায় ১৫ কেজি রুপা উদ্ধার করা হয়। একই সাথে তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

ভারত থেকে রুপা পাচার করে এদেশে আনা হয়েছে বলে জানিয়ে ওসি বলেন, এই চক্রের সাথে আর কারা জড়িত তাদেরকে চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে। প্রসঙ্গত, মেহেরপুর সদর থানা পুলিশ মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে কাথুলী সীমান্ত এলাকা থেকে ৬টি সোনার বারসহ দুই পাচারকারীকে গ্রেফতার করেছিল। তারা পায়ুপথে সোনার বার বহন করছিল।

Please Share This Post in Your Social Media

১০

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com