সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৩১ অপরাহ্ন

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বৃদ্ধ দম্পতি হত্যার ঘটনার রহস্য উন্মোচন

চুয়াডাঙ্গা প্রতিনিধি ঃ
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বৃদ্ধ দম্পতি হত্যার ঘটনার রহস্য উন্মোচন করেছে পুলিশ। ওই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৪ যুবককে। মূলত নগদ টাকা লুট করার উদ্দেশ্যে পরিকল্পিতভাবভাবে ওই বৃদ্ধ দম্পতিকে হত্যা করা হয়।
আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মলেনে এসব তথ্য জানান পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন। তিনি জানান,
ঘটনার পর উদ্ধার নিহত নজির উদ্দিনের মোবাইল ফোনের সূত্র ধরে সর্বোচ্চ তথ্য প্রযুক্তির সহযোগীতায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের মূল হোতাসহ চারজনকে গ্রেফতার করা হয়। ওই হত্যাকাণ্ডে নিহত নজির উদ্দিনের ট্রলি ড্রাইভার শাহাবুল হকসহ অন্য আসামীরা অংশ নেয়। অভিযানে নিহত নজির উদ্দিন এর ব্যবহৃত মোবাইল ফোন, পান বরজে পুতে রাখা নিহত ফরিদার হ্যান্ডব্যাগ ও নজির উদ্দিনের কালো অফিসিয়াল ব্যাগ, হত্যার সময় পরিধানকৃত আসামীদের রক্তমাখা জামা কাপড় উদ্ধার করা হয়। এছাড়া আসামীদের কাছ থেকে ৪৩ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।
তিনি আরও জানান, পূর্ব পরিচিত হওয়ায় ঘটনার দিন রাতে নজির উদ্দিনের বাড়িতে প্রবেশ করে শাহাবুলসহ অন্য আসামীরা। এক পর্যায়ে নজির উদ্দিনকে শৌচাগারের ভিতরে হাত-মুখ বেঁধে শ্বাসরোধ ও গলায় ধারালো অস্ত্রের আঘাতে এবং তার স্ত্রী ফরিদা খাতুনকে ঘরের মেঝেতে ফেলে গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে নিহত হন। হত্যাকাণ্ডের পর নজির উদ্দিনের ঘর থেকে টাকা, মোবাইল ফোন, ফরিদা খাতুনের ব্যবহৃত কালো ব্যাগের মধ্যে নিয়ে বাড়ির বাইরের গেটে তালা দিয়ে করে পলিয়ে যায় আসামীরা। আজ দুপুরে তাদের আদালতে তোলা হবে। হত্যাকাণ্ডের ঘটনার আরও তথ্য উদঘাটন করতে আসামীদের রিমান্ডের জন্য আদালতে আবেদন করা হবে।

 

Please Share This Post in Your Social Media

১০

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com