সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:২০ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন

চুয়াডাঙ্গা প্রতিনিধি: 
চুয়াডাঙ্গায় মিনা দিবস-২০২২ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার বেলা ১১টায় সদর উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে রিজিয়া খাতুন প্রভাতী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এসে শেষ হয়। পরে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শারমিন আক্তার। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শিক্ষা ও স্বাস্থ্যবিষয়ক উন্নয়নের পাশাপাশি বাল্য বিয়ে, পরিবারে অসম খাদ্য বণ্টন, শিশুশ্রম রোধ প্রভৃতি বিষয়ে সচেতন করা ও কার্যকরী বার্তা পৌঁছানোর ক্ষেত্রে ‘মিনা’ চরিত্রটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহাজাদী মিলি, উপজেলা শিক্ষা অফিসার উত্তম কুমার কুণ্ডু ও জেলা শ্রেষ্ঠ প্রাথমিক প্রধান শিক্ষক নাজমুল হোসেন। পরে, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কমলমতি প্রাথমিক শিক্ষার্থী ও শিক্ষকদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

 

Please Share This Post in Your Social Media

১০

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com