সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৪০ পূর্বাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

রাজবাড়ী রেলওয়ের সহকারী প্রকৌশলীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে চুয়াডাঙ্গায় রেলওয়ে কর্মচারীদের প্রতিবাদ, বিক্ষোভ সমাবেশ ও স্বারকলিপি প্রদান

চুয়াডাঙ্গা প্রতিনিধি: 
রাজবাড়ী রেলওয়ের সহাকারী নির্বাহী প্রকৌশলী গৌতম বিশ্বাসের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে চুয়াডাঙ্গায় প্রতিবাদ, বিক্ষোভ সমাবেশ পালন করা হয়েছে। রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মাহবুবুর রহমান পলাশসহ তার সন্ত্রাসী বাহিনী সহকারী নির্বাহী প্রকৌশলী গৌতম বিশ্বাসের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে তকে শারীরিকভাবে লাঞ্চিত করে। তারই প্রতিবাদে বাংলাদেশ রেলওয়ে চুয়াডাঙ্গা জেলা শাখার সকল কর্মকর্তা-কর্মচারীরা এ কর্মসূচি পালন করে। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টা থেকে সাড়ে ১২ পর্যন্ত চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনে এ কর্মসূচি পালন করা হয়। বিক্ষোভ কর্মসূচি শেষে চুয়াডাঙ্গার জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।
বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি আব্দুল গফুরের সভপতিত্বে এ কর্মসূচি পালন করা হয়। এ সময় বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা রেলওয়ে শ্রমিকলীগের সাধারণ সম্পদক আবুল কালামসহ অন্যান্য নেতাকর্মীরা।
এ সময় বক্তারা বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ রেলওয়ের উন্নয়নের কাজ চলমান। রাজবাড়ীতে চলামান কাজের তদারকি করতে যায় রাজবাড়ী রেলওয়ের সহকারী নির্বাহী প্রকৌশলী গৌতম বিশ্বাস। এ সময় ওয়ার্ড কাউন্সিলরমাহবুবুর রহমান পলাশসহ তার সন্ত্রাসী বাহিনী প্রকৌশলী গৌতম বিশ্বাসের কাছে চাঁদা চাইলে তিনি চাঁদা দিতে অশ্বিকৃত প্রকাশ করেন তাকে শারীরিকভাবে লাঞ্চিত করা হয়। ওই ঘটনায় সহকারী প্রকৌশলী গৌতম বিশ্বাস বাদি হয়ে কাউন্সিলর মাহবুবুর রহমান পলাশকে প্রধান আসামী করে অজ্ঞাত আরও ১০/১২ জনের নামে রাজবাড়ী রেলওয়ে থানায় মামলা করেন।
চুয়াডাঙ্গায় প্রতিবদ ও বিক্ষোভ সমবেশে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা রেলওয়ের স্টেশন মাস্টার মিজানুর রহমান, ইএন অফিসার প্রধান সহকারী খায়রুল ইসলাম, বাংলাদেশ রেলওয়ে শ্রমীকলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার কার্যকারী সভাপতি সত্যেন কুমার দাস, সহ সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান লিটন, মিনুরুল, জামাল হোসেনসহ রেলওয়ে শ্রমিকলীগের অন্যান্য নেতাকর্মী ও কর্মচারী বৃন্দ।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com