বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন

শিরোনাম

ঠাকুরগাঁওয়ে ছবি তোলাকে কেন্দ্র করে সাংবাদিকের উপর ছাত্রলীগের হামলা

 

সাইমন হোসেন ঠাকুরগাঁও।

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় বিএনপির সভা মঞ্চ ভাংচুড় করার ছবি তোলায় দৈনিক মানবকন্ঠের পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি লাতিফুর রহমান লিমনকে পিটিয়ে রক্তাক্ত ও জখম করা হয়েছে। এ অবস্থায় গুরুতর ভাবে তাকে পীরগঞ্জ উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্থানীয় লোকজন ও সহকর্মীরা।

বুধবার (৩১) আগষ্ট দুপুরে পীরগঞ্জ পৌর শহরের পূর্ব চৌরাস্তার এসবিএসি ব্যাংকের সামনে উপজেলা ছাত্রলীগের কালো পতাকা মিছিলের সময় এই আতঙ্কিত হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ছাত্রলীগের কালো পতাকা মিছিলটি গুয়াগাঁও মোড় থেকে পশ্চিম দিকে আসার সময় কয়েকজন নেতাকর্মী মিছিল থেকে বের হয়ে মাইক্রোবাস স্ট্যান্ডের কাছে বিএনপির সভা মঞ্চ ভাংচুরের চেষ্টা করেন। এ সময় ভাঙচুরের ছবি তুলতে গেলে সাংবাদিক লিমনের উপর ক্ষিপ্ত হয় তারা। পরবর্তীতে পূর্ব চৌরাস্তার এসবিএসি ব্যাংকের সামনে কালো পতাকা মিছিলের ছবি তোলার সময় ছাত্রলীগের এক কর্মীর নেতৃত্বে সাংবাদিক লিমনের উপর হামলা ও পিটিয়ে রক্তাক্ত করে। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে।

সাংবাদিক লতিফুর রহমান লিমন জানান, ছাত্রলীগের কালো পতাকা মিছিলের সময় শেখ নিয়ন নামে একজন ছাত্রলীগ কর্মীর নেতৃত্বে আমার উপর আতর্কিত হামলা চানানো হয় পরে স্থানীয় লোকজন ও সহকর্মীরা আমাকে উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, এটা একটা অনভিপ্রেত ঘটনা। যদি ছাত্রলীগের কোন কর্মী মারপিট করে থাকে তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। তবে তিনি ধারণা করেন এটা ব্যক্তিগত কোন আক্রোশের কারণে ঘটেছে।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, এখন পযর্ন্ত কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে বিষয়টি তদন্ত আইনগত ব্যবস্থা করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com