সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৪২ পূর্বাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৬০

অনলাইন ডেস্ক: বরগুনায় শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে ৬০ জন আহত হয়েছেন। দুজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৫ আগস্ট) বেলা ১২টার দিকে জেলা শিল্পকলা একাডেমির সামনে এ ঘটনা ঘটে।

বরগুনা অতিরিক্ত পুলিশ সুপার এস এম তারেক রহমান জানান, ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ওপর হামলার সময় পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। উদ্ধার করেছে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র।

বরগুনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসাইন রাইজিংবিডিকে বলেন, জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজাসহ ছাত্রলীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্সে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে ফেরার পথে ছাত্রলীগের সভাপতি পদবঞ্চিত কয়েকটি গ্রুপ এক হয়ে হামলা চালায় সভাপতি-সাধারণ সম্পাদকের ওপর।

এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে গেলে তাদের একটি গাড়িও ভাঙচুর করে তারা। পরে পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। পদবঞ্চিতদের হামলায় ছাত্রলীগের প্রায় ৬০ নেতাকর্মী আহত হয়েছেন।

প্রসঙ্গত, আট বছর পর গত ১৭ জুলাই বরগুনা শহরের সিরাজ উদ্দীন টাউন হল মিলনায়তনে বরগুনা জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এরপর ২৪ জুলাই রাতে কেন্দ্রীয় ছাত্রলীগ জেলা ছাত্রলীগের নতুন কমিটির অনুমোদন দেয়। সদ্য ঘোষিত ৩৩ সদস্যের কমিটি প্রত্যাখ্যান করে বরগুনা শহরে পদবঞ্চিত প্রার্থীরা বিক্ষোভ করে আসছেন।

সূত্র: রাইজিংবিডি

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com