সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব

অনলাইন  ডেস্ক: বেটিং প্রতিষ্ঠান বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব আল হাসান। এই তথ্য নিশ্চিত করেছেন সাকিব নিজেই। চুক্তি থেকে সরে আসতে লিখিতভাবে যা যা করা দরকার তাও করবেন বলে জানান বাংলাদেশ ক্রিকেটের এই পোস্টারবয়।

এর আগে বেটউইনার নিউজ ডট কমের সঙ্গে চুক্তি বাতিল করার জন্য সাকিব আল হাসানকে চিঠি দিয়েছিল বিসিবি। কিন্তু সাকিব নিজের সিদ্ধান্তে অটল ছিলেন। ক্রিকেট বোর্ডও তাই হার্ডলাইনে চলে যায়। বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল না হলে দেশের ক্রিকেটে নিষিদ্ধ হয়ে যাবেন বলে সাফ জানিয়ে দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার (১১ আগস্ট) ধানমন্ডিতে এক বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে সাকিব প্রসঙ্গে কথা বলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, সাকিব যদি চুক্তি থেকে সরে না আসে তাহলে তাকে স্কোয়াডে নেয়ার কোন সুযোগ নেই। অধিনায়কত্ব তো পরের বিষয়। বেটিংয়ের সঙ্গে যাদেরই সম্পৃক্ত থাকবে তাদের বিষয়ে জিরো টলারেন্সে যাবে বিসিবি।

নাজমুল হাসান বলেন, বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি কখনোই মেনে নেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই ধরণের ঘটনার জন্য তখন আশরাফুলের মতো ক্রিকেটারকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিতে হয়েছিল। যে যেভাবেই এই বিষয়ে কথা বলুক না কেন সাকিব আল হাসান যদি এই চুক্তি থেকে সরে না আসে বাংলাদেশ ক্রিকেটের সঙ্গেও তার কোনও সম্পর্ক থাকবে না।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com