বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন

শিরোনাম

চুয়াডাঙ্গায় ভিক্ষুকদের মাঝে উপকরণ বিতরণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি: 
চুয়াডাঙ্গায় ভিক্ষকদের মাঝে উপকরণ বিতরণ করা হয়েছে। সমাজসেবা অধিদফতরের অধীনে ভিক্ষাবৃত্তিতে নিয়োজিত জনগোষ্টির পূনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কার্যক্রম কর্মসূচির অথ্যায়নে চুয়াডাঙ্গা সদর উপজেলার ১৭ জন ভিক্ষুকদের মাঝে ওই উপকরণ বিতরণ করা হয়। সদর উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে আজ সোমবার বেলা ১২ টায় সদর উপজেলা চত্বরে উপকরণ বিতরণ করা হয়।
চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভুইয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিক্ষুকদের হাতে বিভিন্ন উপকরণ তুলে দেন। উপকরণগুলোর মধ্যে ৫ জনকে সেলাই মেশিন, ৯ জনকে সিট কাপড়, ১ জনকে বাদাম বিক্রির উপকরণ, ১ জনকে মুদি খানার মালামাল এবং ১ জনকে ওজন মাপার মেশিন দেয়া হয়।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকার আপনাদের যথেষ্ঠ দিচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী চান না আমাদের দেশে একটিও ভিক্ষুক থাকুক। সবাইকে কর্মসংস্থানের আওতায় আনতে তিনি নিরলস ভাবে কাজ করে চলেছেন। আজ আপনারা যে উপকরণ পেয়েছেন তা দিয়ে নিজের জীবনকে শুরু করেন। হয়তো এর থেকেই একদিন আপনি অনেক উন্নতি করতে পারবেন।
অনুষ্ঠানে বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা সমাজসেবা অফিসার মৌমিতা পারভীন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোরীব রুহানী মাসুম, মহিলা ভাইস চেয়ারম্যান সাহাজাদী মিলি, আলুকদিয়া ইউপি চেয়ারম্যান হাজী আবুল কালাম আজাদ, মোমিনপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন রতনসহ আরও অরেকে।
এদিকে, বিতরণ অনুষ্ঠান শেষে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোরীব রুহানী মাসুম তার নিজের ওজন এবং উচ্চতা মেপে ওজন মাপার মেশিনের উদ্বোধন করেন। ওজন মাপার মেশিনটি পায় চুয়াডাঙ্গা সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের পুরাতন ভান্ডারগহ গ্রামে মাদার আলী। ভাইস চেয়ারম্যান তার ওজন ও উচ্চতা মাপার জন্য মাদার আলীর হাতে ১শ’ টাকা তুলে দেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com