বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন

শিরোনাম

কোটচাঁদপুর হাসপাতালের স্বাস্থ্য সেবা নিয়ে প্রশ্ন ব্যবস্থাপনা কমিটির সভাপতির

 

কোটচাঁদপুর ঝিনাইদহ প্রতিনিধি:
হাসপাতালের পরিস্কার পরিছন্নতার অবস্থা ভাল, তবে প্রশ্ন রয়েছে স্বাস্থ্য সেবা নিয়ে রবিবার দুপুরে হাসপাতালের সম্মেলন কক্ষে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় এ কথা বলেন, কমিটির সভাপতি ও ঝিনাইদহ ৩ আসনের সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন (চঞ্চল) তিনি আর বলেন, অনেকে বলেছেন হাসপাতালের বাইরের পরিবেশ অনেক সুন্দর। তবে হাসপাতালের সেবার মান নিয়ে রয়েছে প্রশ্ন। আমার কাছে অনেকে বলেছেন, হাসপাতালে রোগী আসলে এখানকার চিকিৎসকরা রোগীকে যশোরে রেফার্ড করে দেন। তবে তিনি করোনার সময়ের চিকিৎসা সেবার জন্য ডাক্তার, নার্সদের প্রশাংসাও করেন। দীর্ঘ দুই বছর পর রবিবার দুপুরে কোটচাঁদপুর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন ঝিনাইদহ- ৩ আসনের সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন৷ (চঞ্চল)। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আঃলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শরিফুনেচ্ছা মিকি, উপজেলা নির্বাহী কর্মকর্তা দেলোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক শাহাজাহান আলী, উপজেলা আঃলীগের সহ-সভাপতি নুরুল ইসলাম খান বাবলু, পৌর আঃলীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদ রিপন মন্ডল, মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন, এ ছাড়া উপস্থিত ছিলেন স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, সেবিকা ও আঃলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

এর আগে তিনি কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের ব্লাড ব্যাংকের উদ্ভোধন করেন। বিষয়টি নিয়ে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ জানান, প্রতি মাসেই এ কমিটির সভা হওয়ার কথা। তবে এমপি সাহেব সময় না পাওয়ার কারনে, দুই বছর পর এ সভা করা হল।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com