বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:২৯ পূর্বাহ্ন

শিরোনাম

ঠাকুরগাঁওয়ে বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন

 

ঠাকুরগাঁও প্রতিনিধি :সাইমন হোসেন 

ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় প্রেমিক চাচাকে বিয়ের জন্য তার বাড়িতে অনশনে বসেছে নবম শ্রেণিতে পড়ুয়া ভাতিজি।এই নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ওই এলাকায়।

শনিবার (৬ আগস্ট) ভোর রাত থেকে চাচার বাড়িতে অবস্থান করছে ওই কিশোরী। আর চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানার কাশলগাঁও ডাঙ্গিপাড়া গ্রামে। জানা যায় প্রেমিক হাসান আলী (২৪) ওই কিশোরীর চাচা এবং অনশন করা কিশোরী স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

অনশন করা ওই কিশোরী জানায়, তিন বছর ধরে হাসানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। তারা কয়েকবার শারীরিক সম্পর্কও স্থাপন করেছেন। তবে হাসান তাকে বিয়ে করতে রাজি হচ্ছেন না। এজন্য হাসানকে বিয়ের দাবিতে শনিবার দিবাগত রাত ৩টা থেকে তিনি তার বাড়িতে অনশন করছেন। হাসান তাকে বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দেয় ওই কিশোরী।

কিশোরীর বাবা বলেন, যেদিন ঘটনা ঘটে সেদিন আমি বাড়িতে ছিলাম না। তাদের সম্পর্ক মেনে নেওয়ার মতো নয়। আমি আমার মেয়েকে আনতে গিয়েছিলাম, সে আমার সঙ্গে আসেনি।আমি একা এ বিষয়ে কোনো সিদ্ধান্ত নিতে পারছি না। সবাই বসে সিদ্ধান্ত নিব।

তবে ঘটনার বিষয়ে প্রেমিক হাসান এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

এবিষয়ে ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান অনিল কুমার সেন জানান, ঘটনাস্থলে যাচ্ছি গেলেই আপনাদের বিস্তারিত জানাতে পারব।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com