বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:১২ পূর্বাহ্ন

শিরোনাম

এবার সাবস্ক্রিপশন সেবা চালু করলো ফুডপ্যান্ডা

তথ্যপ্রযুক্তি ডেস্ক : অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা নিয়ে এলো সাবস্ক্রিপশন সেবা। নতুন এই সেবার নাম দেওয়া হয়েছে প্যান্ডাপ্রো। প্রতি মাসে নির্দিষ্ট হারে ফি প্রদানের মাধ্যমে প্যান্ডাপ্রো গ্রাহকরা ফুডপ্যান্ডার সব সেবায় আকর্ষণীয় সুবিধা উপভোগ করবেন।

প্যান্ডাপ্রো গ্রাহকরা বিশেষ এ সাবস্ক্রিপশন সেবার মাধ্যমে ফ্রি ডেলিভারি সুবিধা পাবেন। এছাড়াও ফুড ডেলিভারি ও পিকআপ, গ্রোসারি অর্ডার এবং ডাইন-ইনে থাকবে দারুণ সব অফার।

জানা গেছে, সুশি সামুরাই, ক্রিমসন কাপ, বারবিকিউ টু নাইট, ১৩৮ ইস্ট, শর্মা হাউসসহ ৫০০ এর বেশি জনপ্রিয় রেস্তোরাঁয় প্যান্ডাপ্রো গ্রাহকরা ডাইন-ইন এ ২৫ শতাংশ ছাড় পাবেন। সামনে নতুন আরও রেস্তোরাঁ এ সেবার আওতায় যুক্ত করার জন্য কাজ করছে ফুডপ্যান্ডা।

ফুডপ্যান্ডা বাংলাদেশের হেড অব মার্কেটিং মানিষা সাফিয়া তারেক বলেন, ‘আমাদের গ্রাহকরা যেমন রেস্তোরাঁয় খেতে পছন্দ করেন তেমনি তারা হোম ডেলিভারির মাধ্যমে খাবার নিতেও পছন্দ করেন। এ বিষয়টিকে সামনে রেখে, অনলাইন ডেলিভারি, পিক-আপ বা ডাইন-ইন গ্রাহকের পছন্দের সব সেবাইতেই প্রত্যেকের জন্যই কোনো না কোনো সুবিধা দিচ্ছে প্যান্ডাপ্রো।

প্ল্যাটফর্মটি আরও অনেক গ্রাহকের কাছে পণ্য ডেলিভারি নিশ্চিতের মাধ্যমে উদ্যোক্তাদের ব্যবসার পরিধি বাড়াতে সহায়তা করবে। একই সঙ্গে অর্ডারের সংখ্যা বাড়ার পাশাপাশি রাইডারদের আয় যেমন বাড়বে তেমনি নতুন রাইডারদের জন্য কাজের সুযোগও তৈরি হবে। সূত্র: ডেইলি বাংলাদেশ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com