সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৬:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম
কোটচাঁদপুর হাসপাতালের স্বাস্থ্য সেবা নিয়ে প্রশ্ন ব্যবস্থাপনা কমিটির সভাপতির চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর কারাদন্ড ঠাকুরগাঁওয়ে বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন ৪বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক চুয়াডাঙ্গা যুব মহিলা লীগের আয়োজনে স্থানীয় শহীদ দিবস পালিত চুয়াডাঙ্গা যুব মহিলা লীগের আয়োজনে স্থানীয় শহীদ দিবস পালিত ৩৫ বছরের শ্রেষ্ঠ মৎস্য হ্যাচারি ম্যানেজার আশরাফ-উল-ইসলাম দরিদ্র অসহায় রোগীদের বিনামূল্যে অপারেশন করানো হবে- জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন কোটচাঁদপুরে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালন চুয়াডাঙ্গায় ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ আটক ১

লালমনিরহাটে বন‍্যার্তদের মাঝে “বাঁধন” এর ত্রাণ বিতরণ

 

রশিদুল ইসলাম রিপন, লালমনিরহাট প্রতিনিধিঃ বাঁধন, লালমনিরহাট সরকারি কলেজ ইউনিট, রংপুর জোন এর সহযোগিতায় এম এন এস গার্মেন্টস এর অর্থায়নে ত্রাণ বিতরণ করা হয়েছে

গতকাল লালমনিরহাট সদর উপজেলার মোঘলহাট ইউনিয়নের চর ফলিমারীতে এবং খুনিয়াগাছ ইউনিয়নের কালমাটি আনন্দ বাজার সংলগ্ন এলাকায় প্রায় সাড়ে তিনশ বন্যাকবলিত বিতরণ ত্রাণ বিতরণ করে স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন “বাঁধন”।

সারাদিন ব্যাপি এই ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন বাঁধন,রংপুর জোন এর উপদেষ্টা মোঃ নুর আলম, রংপুর জোন উপদেষ্টা মোঃ আল ইমরান হোসাইন, বাঁধন লালমনিরহাট সরকারি কলেজ ইউনিট, রংপুর জোন এর সম্মানিত সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম বাঁধন কেন্দ্রীয় পরিষদের প্রতিনিধি সহ লাঃসঃকঃ ইউনিট এর একনিষ্ঠ কর্মীবৃন্দ।

এসময়ে বক্তব্যে রংপুর জোন এর উপদেষ্টা নুর আলম বলেন, আমরা হয়তো আপনাদের ক্ষতির সব টুকু পূরন করতে পারিনি আর তবে আমরা সকলে মিলে যতটুকু সম্ভব বানভাসি মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। এসময়ে তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এম এন এস গার্মেন্টস এর প্রতি যাদের সহায়তায় আজ আমরা মানুষের পাশে দাড়াতে পেরেছি।

এছাড়াও বাঁধন, লালমনিরহাট সরকারি কলেজ ইউনিট, রংপুর জোন এর সভাপতি জাহাঙ্গীর আলম তার বক্তব্যে বলেন আমরা বাঁধন কর্মী বৃন্দ সর্বদাই মানুষের জন্য কাজ করে যাচ্ছি এবং আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। আমরা নিঃস্বার্থ ভাবে মানুষের পাশে দাড়াতে চাই। এছাড়াও তিনি এমএনএস গার্মেন্টস সহ বাঁধন লাঃসঃকঃ ইউনিট এর কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন যাদের অক্লান্ত পরিশ্রমে ত্রাণ কার্যক্রম সফল ভাবে সম্পন্ন হয়।

বাঁধন স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন টির বিনামূল্যে রক্তদান,রক্তের গ্রুপ নির্নয় সহ এরকম সামজিক কার্যক্রম দেখে সকলেই প্রশংসা করছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com