বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১২:০৯ অপরাহ্ন

গাংনীতে জামায় রডদিয়ে পিটিয়ে ফুফু শাশুড়ি হাত ভেঙ্গেদিলেন

 

বিশেষ প্রতিনিধি মেহেরপুরঃ

মেহেরপুরের গাংনীতে পুলিশের কাছে অভিযোগ করায় ভানুয়ারা খতুন (৫৫) নামের ফুফু শাশুড়িকে রড দিয়ে পিটিয়ে হাতের হাড় ফাটিয়ে দিয়েছে মামাত ভাইয়ের জামাতা বকতিয়ার হোসেন।

আহত ভানুয়ারা গাংনী উপজেলার সহড়াতলা গোরিপুর গ্রামের সামসুল হকের স্ত্রী। গত বৃহস্পতিবার সকালে এ হামলার ঘটনা ঘটে।

ভানুয়ারা জানায়, গত সোমবার দুপুরে গাংনী উপজেলার শহড়াতলা গ্রামের মুক্তার আলীর ছেলে বকতিয়ার রহমান তার ফুফু শাশুড়ি ভানুয়ারা খাতুনকে আম চুরির মিথ্যা অপবাদ দিয়ে মারধর করে আহত করে। এঘটনায় আহত ভানুয়ারা গাংনী হাসপাতালে চিকিৎসা নিয়ে ওই দিন গাংনী থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে গাংনী থানা পুলিশের এএসআই মোহাম্মদ আলী ওই গ্রামে ঘটনার তদন্ত করতে যান গ্রামে। এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে বকতিয়ার গত বৃহম্পতিবার আবারো ভানুয়ারা কে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। এসময় স্থানীয়রা ভানুয়ারা খাতুনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ভানুয়ারা খাতুনের ছোট বোন মানজিয়া খাতুন জানান, বকতিয়ার আমাদের মামাত ভাইয়ের জামাই হয়। সে আমার বড় বোন ভানুয়ারা খাতুনকে আমচুরির মিথ্যা অপবাদ দিয়ে প্রথমে মারধর করে। পরে তার বিরুদ্ধে থানায় অভিযোগ করলে আবারো তাকে মারধর করে হাতের হাড় ফাটিয়ে দিয়েছে।

গাংনী হাসপাতালের চিকিৎসক আদিলা আযহার র্অশি বলেন ভানুয়ারার বাম হাতরে একটি হাড় ফেটে গছে। তাকে হাসপাতালে র্ভতি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গাংনী থানার এএসআই মোহাম্মদ আলী বলেন, প্রাথমিক অভিযোগ করেছিল ভানুয়ারা। আমি ওই গ্রামে তদন্ত করতে গিয়েছিলাম। সেখান থেকে ফিরে আসার পর আবারো ওই নারীর ওপর হামলা করেছে এমন ঘটনা শূনেছি।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, ওই নারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে। তিনি সুস্থ্য হয়ে উঠলে মামলা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com