বুধবার, ০৬ Jul ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন

আবারো খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ চুয়াডাঙ্গা জেলা পুলিশ

চুয়াডাঙ্গা জেলা পুলিশ আবারো খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে। একই সাথে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছে আশিকুল ইসলাম। সোমবার সকালে খুলনা রেঞ্জ ডিআইজির কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এ ঘোষণা দেন খুলনা রেঞ্জের ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন বিপিএম (বার)।

এসময় চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম বিপিএম (সেবা) এবং সদর থানার এসআই আশিকুল ইসলাম খুলনা রেঞ্জের নিকট থেকে পুরস্কার গ্রহণ করেন।

এ সময় পুলিশ সুপার জাহিদুল ইসলাম রেঞ্জ ডিআইজি’র নিকট থেকে শ্রেষ্ঠ জেলার স্বীকৃতি পেয়ে ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ, বিপিএম(বার), খুলনা রেঞ্জ ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম(বার), চুয়াডাঙ্গা জেলার সকল পদমর্যাদার অফিসার- ফোর্সদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। জেলার আইন-শৃঙ্খলাসহ সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে চুয়াডাঙ্গা জেলাবাসীর সহযোগীতা কামনা করেন তিনি।

উল্লেখ্য, পুলিশ সুপার জাহিদুল ইসলাম বিপিএম (সেবা) চুয়াডাঙ্গায় জেলায় যোগদান করে চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, মাদক উদ্ধার, চোরাচালান প্রতিরোধ, ওয়ারেন্ট তামিল, মামলা নিস্পত্তি, সিআইএমএস, করোনাকালীন সময়ে অসহায়, দুস্থ্য, কর্মহীন মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী ও ঔষধ পৌছানো, শীতার্তদের মাঝে শীতবস্ত্র প্রদান, এতিম শিশুদের ঈদের জামা উপহার, কন্যা সন্তান জন্মগ্রহণ করলেই পৌছে যাবে পুরস্কার, ভাঙ্গা সংসার জোড়া, খাদ্য যাবে বাড়ি, ইভটিজিং, কিশোরগ্যাং, বাল্য বিবাহ প্রতিরোধসহ সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে ভূমিকা রেখে চলেছেন। চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিভিন্ন স্থাপনাসমূহে উন্নয়নের ছোঁয়া দৃশ্যমান। ইতোপূর্বে মার্চ ২০২২ ও সেপ্টেম্বর ২০২১ শ্রেষ্ঠ জেলা এবং নভেম্বর ২০১৯ মাসিক কনফারেন্সে জেলার আইন-শৃঙ্খলাসহ সার্বিক পরিস্থিতিতে বিশেষ অবদান রাখায় খুলনা রেঞ্জের ১০টি জেলার মধ্যে চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপারের কৃতিত্ব অর্জন করেন।

মাসিক অপরাধ পর্যালোচনা সভায় আরোও উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (এডমিন অ্যান্ড ফিন্যান্স) এ কে এম নাহিদুল ইসলাম, বিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশন অ্যান্ড ক্রাইম) নজরুল ইসলাম, বিপিএম, পিপিএম, খুলনা রেঞ্জ ও রেঞ্জ কার্যালয়ের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগন, খুলনা রেঞ্জের ১০টি জেলার পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারগন, ইনসার্ভিস ট্রেনিং সেন্টার সমূহের কমান্ড্যান্টবৃন

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com