বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন

শিরোনাম
চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে যুব মহিলা লীগের জন্মদিন পালন চুয়াডাঙ্গার চিহ্নিত মাদক ব্যাবসায়ী মনিরের এক বছরের কারাদণ্ড মালয়েশিয়ায় কর্মী পাঠানোর খরচ জানালেন মন্ত্রী নতুন ২ হাজার ৭১৬ শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তির ঘোষণা বঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তনে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী হজে গিয়ে ১৩ বাংলাদেশির মৃত্যু ঈদ উল আযহা উপলক্ষে “মোস্তাঈন মোশন” টিমের পক্ষ থেকে নতুন পোশাক, নগত অর্থ ও উপহার সামগ্রী বিতরণ আজ সড়ক পথে পদ্মা সেতু দিয়ে টুঙ্গিপাড়ায় যাবেন প্রধানমন্ত্রী দেশে বন্যায় মৃতের সংখ্যা একশ ছাড়ালো চোখের সামনে সন্তানের মর্মান্তিক মৃত্যু, শোকে মা-বাবার আত্মহত্যা

ঠাকুরগাঁওয়ে বাড়িতে ঢুকে নারীকে মারধর, লুটপাটের অভিযোগ !

ঠাকুরগাঁও পৌর শহরের হাজী পাড়ার একটি বাড়িতে জোর পূর্বক ঢুকে এক নারীকে মারপিট করে সাড়ে সাতলাখ টাকা লুট করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। এ সময় ঐ নারীর ব্যবসায়ী স্বামীকেও মারধর করেছে তারা।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাত সাড়ে দশটার দিকে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী নারী লায়লা বেগম সূচনা জানান, তারাবি শেষে ঘুমের প্রস্তুতি নিচ্ছিলেন তারা। নিজস্ব বাড়ির দোতালায় দরজায় কড়া নাড়েন কেউ। দরজা খুলতেই হাতে থাকা দেশীয় অস্ত্র, রোড দিয়ে অতর্কিত ভাবে হামলা চালায়। স্বামী স্ত্রীকে মারপিট করে বাড়ির জিনিস পত্র ভাঙ্গচুর করে ড্রয়ার থেকে জমি বিক্রি করা সাড়ে ৭ লাখ টাকা লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা। তিনি বর্তমানে আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ঐ নারীর স্বামী ইসরাফিল হোসেন বলেন, পূর্ব পরিকল্পিত ভাবে স্থানীয় সন্ত্রাসী ওহিদুল ও বাকীর নেতৃত্বে একটি সন্ত্রাসী দল হামলা ও নগদ সাড়ে ৭ লাখ টাকা লুটপাট করে নিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছি। ছেলে স্কুল ছাত্র অর্ফি বলেন, মা বাবার উপর হামলার কথা শোনার পর আমি বাড়িতে আসি। এসেই ৯৯৯ এ কল করি। পুলিশ এসে আমাদের সাহস যুগিয়েছেন। আশা করি সন্ত্রাসীরা আটক হবেন।
অভিযুক্ত বাকীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ঐ বাড়িতে যাওয়ার কথা শিকার করেন এবং হামলা ও লুটপাটের বিষয়ে অস্বীকার করেন।
ঠাকুরগাঁও সদর থানার এ এস আই নবিউল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com