মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন

রাণীশংকৈলে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৩০ মার্চ (বুধবার) পৌর শহরের রাণীশংকৈল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে স্বাগত বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ এ্যাপোলো।

অনুষ্ঠানে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুন্নাফ হোসেন বাবুর সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান সোহেল রানা সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কৃষিবিদ আবদুস সালাম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান টিটু, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম।

এছাড়াও অন্যান্যের মত উপস্থিত থেকে বক্তব্য দেন জেলা আঃলীগের সহ- সভাপতি ও সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, উপজেলা আঃলীগের সভাপতি অধ্যক্ষ সইদুল হক, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ আলী আবরার, জেলা আঃলীগের সহ-সভাপতি ও পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, জেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আহম্মদ হোসেন বিপ্লব, পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান সহ জেলা, উপজেলা, পৌর আঃলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও সংবাদ কর্মীরা।

পরে সন্ধ্যায় দ্বিতীয় অধিবেশন রাণীশংকৈল ডিগ্রি কলেজ হলরুমে অনুষ্ঠিত হয়। এসময় কমিটি গঠনের প্রক্রিয়া চলছিল কিন্তু কমিটি গঠন করা সম্ভব হয়নি বলে জানা যায়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com