মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:০২ পূর্বাহ্ন

আলমডাঙ্গায় বিষ পানে গৃহবধূর আত্মহত্যা

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বিষপান করে রোকসানা খাতুন (২৫) নামের এক গৃহবধু আত্মহত্যা। ২৪ মার্চ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আলমডাঙ্গা উপজেলার আইলহাস গ্রামে এ ঘটনা ঘটে। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে তিনটার দিকে তার মৃত্যু হয়। নিহত রোকসানা খাতুন আলমডাঙ্গা উপজেলার আইলহাস গ্রামের মিলন হোসেনের স্ত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, দেড় বছর পূর্বে রোকসানার সঙ্গে মিলন হোসেনের বিবাহ হয়। তবে, বিবাহের দেড় বছর পেড়িয়ে গেলেও সন্তান না হওয়ায় সবসময় দুশ্চিন্তায় ভুগতেন রোকসানা। এরই মধ্যে গতকাল সকালে রোকসানা তার স্বামীকে খাবার খাইয়ে মাঠে কাজে পাঠান। তারপর শশুরের সঙ্গে কথা বলে নিজের ঘরে যান তিনি। এর কিছুক্ষণ পর রোকসানা ঘর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে পরিবারের সদস্যরা রোকসানার ঘড়ের দরজায় যেয়ে ডাকা-ডাকি করে।

তার পরেও রোকসানার সাড়া না পেলে প্রতিবেশীদের সহয়তা তার ঘরের দরজা ভেতরে প্রবেশ করে। এসময় রোকসানানে বিষপান অবস্থায় পেয়ে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল সাড়ে তিনটার দিকে রোকসানার মৃত্যু হয়।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, ‘বিষপানে রোকসানা নামের এক গৃহবধুর মৃত্যুর বিষয়ে বিকেলে জানতে পারি। সদর হাসপতালে চিকিৎসনাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়ায় লাশ হস্তান্তর করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com