মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৩০ পূর্বাহ্ন

সদাগর কুরিয়ার সার্ভিসের চুয়াডাঙ্গা ও মেহেরপুর শাখা উদ্বোধন

কুরিয়ার জগতে অল্প সময়ে সুনাম অর্জনকারী প্রতিষ্ঠান সদাগর এক্সপ্রেস লিমিটেড কুরিয়ার অ্যাণ্ড পার্সেল সার্ভিসের পৃথক পৃথকভাবে চুয়াডাঙ্গা জেলা শাখা ও মেহেরপুর শাখা শুভ উদ্বোধন করা হয়।  শনিবার (১৯ মার্চ) সন্ধ্যায় চুয়াডাঙ্গা ও মেহেরপুর শাখা উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় ছোট পরিসরে প্রতিনিধি সভার আয়োজন করা হয়। সম্মেলনে প্রধান অতিথি থেকে মূল্যবান দিক নির্দেশনা প্রদান করেন সদাগর এক্সপ্রেস লিমিটেড কুরিয়ার অ্যাণ্ড পার্সেল সার্ভিসের (এজিএম) মাসুম বিল্লাহ।

প্রথমে সদাগর এক্সপ্রেস লিমিটেড কুরিয়ার অ্যাণ্ড পার্সেল সার্ভিসের চুয়াডাঙ্গা শাখা ব্যবস্থাপক আল আমিন এর সভাপতিত্বে, চুয়াডাঙ্গা শাখার ইনচার্জ আব্দুল্লাহ হক এর পরিচালনায়, উক্ত উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- যশোর শাখার পরিদর্শক তামিম শিকদার, টিটন আলী, সিরাজুল ইসলাম, আহসান হাবিবসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চুয়াডাঙ্গা শাখা উদ্বোধন শেষে সদাগর এক্সপ্রেস লিমিটেড কুরিয়ার অ্যাণ্ড পার্সেল সার্ভিসের মেহেরপুর অফিস শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় সদাগর এক্সপ্রেস লিমিটেড কুরিয়ার অ্যাণ্ড পার্সেল সার্ভিসের মেহেরপুর শাখার ইনচার্জ আতিফ আসলামের সভাপতিত্বে ও চুয়াডাঙ্গা শাখা ইনচার্জ আব্দুল্লাহ হক এর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন- সদাগর এক্সপ্রেস লিমিটেড কুরিয়ার অ্যাণ্ড পার্সেল সার্ভিসের (এজিএম) মাসুম বিল্লাহ।

আরও উপস্থিত ছিলেন- যশোর শাখার পরিদর্শক তামিম শিকদার, চুয়াডাঙ্গা শাখার ম্যানেজার আল আমিন, যুবলীগ নেতা সুইট, নাজমুল হাসান, ছাত্রলীগ নেতা হ্রদয়, রানা, সবুজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় আসন্ন আম মৌসুমে চুয়াডাঙ্গা ও মেহেরপুর থেকে সারাদেশে আম পাঠাতে নানা পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।

এছাড়াও আম পরিবহনের বিভিন্ন সমস্যা, সমাধানের উপায়, ২৪ ঘন্টার মধ্যে রাজধানী ঢাকায় আম সরবরাহ নিয়ে আলোচনা করা হয়। জানানো হয়, বর্তমান ক্রমবর্ধমান সময়ে অন্যান্য পার্সেল সার্ভিসের সাথে পাল্লা দিয়ে প্রথম থেকেই অনলাইন বুকিং শুরু করেছে এই প্রতিষ্ঠান। যদিও প্রতিষ্ঠানের ১৩০টি শাখায় এখন থেকেই অন লাইন বুকিং চালু রয়েছে। এর ফলে যে কোন কাস্টমার তার প্রেরিত পণ্য বুকিং দেয়ার পর কোথায় কি অবস্থায় আছে তা ঘরে বসেই ট্র্যাকিং করে জেনে নিতে পারবে।

নতুন উদ্দ্যোক্তা ও অনলাইন ব্যবসায়ীদের উৎসাহিত করতে প্রতিষ্ঠানের (এজিএম) মাসুম বিল্লাহ বলেন, শুধু আম নয় আপনাদের প্রেরিত যেকোন পণ্য সদাগর এক্সপ্রেস স্বল্প মূল্যে, দ্রুততম সময়ে পৌঁছে দিতে অঙ্গীকারাবদ্ধ। আর চুয়াডাঙ্গা ও মেহেরপুর আম যেহেতু দেশ বিখ্যাত সেহেতু এই পণ্যের সঠিক প্যাকিং এর প্রতি গুরুত্ব দিতে সকলের প্রতি আহব্বান জানান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com