মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৫৬ পূর্বাহ্ন

গাংনীতে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মাঠ পরিদর্শনে এমপি খোকন

 

দীর্ঘ দেড়যুগ পর বাংলাদেশ আওয়ামী লীগ এর গাংনী উপজেলার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
আগামী ২০ মার্চ ২০২২ এ সম্মেলন অনুষ্ঠিত হবে বলে সংশ্লিষ্ট সূত্র মতে জানা গেছে।
ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে মেহেরপুরের গাংনী সেজেছে নৈব সাজ।
সেজেছে মেহেরপুরের গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়।যেখানে সম্মেলন অনুষ্ঠিত হবার কথা রয়েছে। চলছে মঞ্চ তৈরিসহ ডেকোরেশনের যাবতীয় কাজ। ত্রি-বার্ষিক সম্মেলনের মাঠ সজ্জিত করতে নিয়োজিত হয়েছেন অসংখ্য লোকজন।
এ মাঠ পরিদর্শনে উপস্থিত হচ্ছেন গাংনী উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এরই ধারাবাহিকতায় গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেহেরপুর-২ আসনের মাননীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপিও পরিদর্শনে উপস্থিত হন গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে।
তিনি খোঁজ খবর নেন মাঠ সজ্জিত কার্যক্রমের এবং ঘুরে দেখেন সম্মেলনের মাঠ।
এসময় সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন এমপি’র সাথে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ খালেক, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আতু, শাহিদুজ্জামান শিপু, গাংনী উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ ও এর অংগসমূহের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গাংনী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলোতে অসংখ্য তোরণ নির্মাণ, পোস্টার, ফেস্টুন ও আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com