বুধবার, ০৬ Jul ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন

স্বামীর মামলায় জামিন পেলেন মডেল সুবাহ

গায়ক স্বামী ইলিয়াসের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা হোসাইন সুবাহকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। সোমবার বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. আতোয়ার রহমানের হাইকোর্ট বেঞ্চ ৬ সপ্তাহের জামিন দেন।

আদালতে সুবাহর পক্ষে শুনানি করেন এডভোকেট ইশরাত হাসান। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সারোয়ার হোসেন বাপ্পী। পরে আইনজীবী ইশরাত হাসান বলেন, মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহকে ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছে আদালত। তার বিরুদ্ধে স্বামী ইলিয়াসের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিন চেয়ে আদালতে হাজির হন। আদালত শুনানি নিয়ে তাকে জামিন দিয়েছেন।

গত ১৭ ফেব্রুয়ারি চিত্রনায়িকা শাহ হুমায়রা হোসেন সুবাহর বিরুদ্ধে মামলা করেন তার স্বামী গায়ক ইলিয়াস হোসাইন। রাজধানীর হাতিরঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৬, ২৯ ও ৩৫ ধারায় মামলাটি করা হয়।

ইলিয়াস তার মামলার নথিতে উল্লেখ করেন, গত ২৮শে ডিসেম্বর থেকে ১৫ই ফেব্রুয়ারি পর্যন্ত সামাজিক যোগাযোগমাধ্যমে ইলিয়াসের নামে মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপন করে তার সম্মানহানি করেছেন সুবাহ।

অভিযোগে আরও বলা হয়েছে, ২০১৯ সালের নভেম্বরের শেষ সপ্তাহে একটি রেস্তোরাঁয় যেচে ইলিয়াসের সঙ্গে পরিচিত হন সুবাহ। ওই সময় সুবাহ বলেন, ইলিয়াসকে দেখতে তার সাবেক প্রেমিক ক্রিকেটার নাসির হোসেনের মতো লাগে। এরপর ইলিয়াসের মোবাইল নম্বর জোগাড় করে বারবার কল দেন। একপর্যায়ে কল রিসিভ করেন গায়ক। ফোনে তাদের আলাপ জমতে থাকে। গত বছরের ১লা ডিসেম্বর বিয়ে করেন ইলিয়াস ও সুবাহ।

তবে বিয়ের কদিন পরই শুরু হয় ঝামেলা। সুবাহর অভিযোগ, ইলিয়াস তার প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই নতুন বিয়ে করেছেন। আর ইলিয়াসের অভিযোগ, তাকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন সুবাহ। এসবের মধ্যেই হুট করে দুবাই চলে যান ইলিয়াস। পরে তার বিরুদ্ধে মামলা করেন সুবাহ। দেশে ফিরে সেই মামলায় আত্মসমর্পণ করে আগাম জামিন নেন ইলিয়াস।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com