বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:১২ পূর্বাহ্ন

শিরোনাম
চুয়াডাঙ্গায় ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ দুই মাদক কারবারি আটক মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে গাছের সাথে ধাক্কায় দশম শ্রেণির ছাত্র নিহত, আরেক বন্ধু আহত সেনাবাহিনীর জন্য সর্বাধুনিক অস্ত্র কিনছে সরকার: প্রধানমন্ত্রী চট্টগ্রামে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা চুয়াডাঙ্গা সদর উপজেলায় আনসার ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় পাওয়ারট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত, এক নারী আহত চুয়াডাঙ্গায় ভোক্তার অভিযানে দুটি প্রতিষ্ঠানের মালিককে জরিমানা চুয়াডাঙ্গায় গাঁজা গাছসহ হাতিকাটার মুছাহক মন্ডল আটক গাংনীতে মুদিব্যবসায়ীর আত্মহত্যা ব্র্যাকের আয়োজনে নাগরীক সংগঠনের প্রতিনিধিদের সক্ষমতা বৃদ্ধিতে কর্মশালা

প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীর ভিডিও ধারণ করে প্রতারণা, যুবক গ্রেফতার

নোয়াখালী সদর উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ করে প্রতারণার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গ্রেফতারকৃত মো. জুয়েল (২২) সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের সেকান্দার সর্দার বাড়ির মোহাম্মদ হোরন মিয়ার ছেলে। জুয়েল বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের মনপুরায় অবস্থিত আপন আর্থসামাজিক উন্নয়ন সংস্থায় ক্রেডিট অফিসার হিসেবে কর্মরত।

রবিবার (১৩ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের মনপুরা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ সিপিসি-৩, নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ জানিয়েছে, ভুক্তভোগী কলেজছাত্রী ও জুয়েলের ছোট বোন একই ক্লাসে পড়াশোনা করেন। এই সুবাদে জুয়েলের বোন ভুক্তভোগীর বাড়িতে মাঝেমধ্যে আসা-যাওয়া করতেন। বোনের মাধ্যমে ভুক্তভোগীর সঙ্গে জুয়েলের পরিচয় হয়।

একপর্যায়ে কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে অশ্লীল ভিডিও ধারণ করে জুয়েল। এরপর ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এরই মধ্যে আত্মহত্যার চেষ্টা করে কলেজছাত্রী। পরে বিষয়টি র‍্যাবকে কলেজছাত্রীর পরিবার।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জুয়েল গ্রেফতার এড়াতে কর্মস্থলের ঠিকানা গোপন রেখে বিভিন্ন স্থানে পালিয়ে ছিল। তার অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি মোবাইল, মোবাইলে সুরক্ষিত কিছু অশ্লীল ভিডিও উদ্ধার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার শামীম হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে সুধারাম মডেল থানায় পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

১২

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com