মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন

ঝিনাইদহে প্রকাশ্যে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহে প্রকাশ্য দিবালোকে যুবলীগ নেতা আবন হোসেনকে (৪২) কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। ১৩ মার্চ রবিবার দুপুর আড়াইটার দিকে ঝিনাইদহ পৌর এলাকার খাজুরা পশ্চিম পাড়ার বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবন হোসেন ওই গ্রামের সালামত মন্ডলের ছেলে। তিনি ৮ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ছিলেন।

নিহতের ভাই হাসিবুল ইসলাম জানান, রবিবার দুপুরে ঝিনাইদহ শহর থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন আবন হোসেন। পথে বটতলা এলাকার মঙ্গলের মোড় এলাকায় পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে যায়। সেখান থেকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী জানায়, বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদানকে কেন্দ্র করে ২০২০ সালের ১০ জুন রাতে আবন সমর্থিত গ্রুপের হাতে একই গ্রামের গোলাম বারীর ছেলে ফারুক (৩৫) আহত হন। পরদিন সকালে তিনি ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ফারুক হত্যার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে স্থানীয়রা ধারনা করছেন।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ঝিনাইদহ আড়াইশ’ বেড হাসপাতাল মর্গে পাঠায়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃ সোহেল রানা জানান, তারা এখন ঘটনাস্থলে অবস্থান করছেন এবং জড়িতদের শনাক্ত করে আটকের জন্য চেষ্টা চালাচ্ছেন। তিনি আরও জানান ফারুক হত্যার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটানো হতে পারে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com