সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:০০ অপরাহ্ন

চুয়াডাঙ্গা সরকারী কলেজে সাংস্কৃতিক প্রতিযোগীতার উদ্বোধন

চুয়াডাঙ্গা সরকারী কলেজে বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতা-২০২২’র উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে ১৩ মার্চ রোববার সকাল ১০টায় কলেজের এফএফ হলে একটি উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এ কে এম সাইফুর রশীদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতা এ কলেজের এক ঐতিহ্যবাহী অনুষ্ঠান তথা প্রতিযোগীতা। এ আয়োজনের ফলশ্রুতিতে আমাদের কলেজের শিক্ষার্থীরা, জেলা, বিভাগসহ জাতীয় পর্যায়ে কৃতিত্ব অর্জন করতে সক্ষম হয়ে থাকে। শিক্ষার্থীদের প্রতিভা বিকাশে এ প্রতিযোগীতা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

চুয়াডাঙ্গা সরকারী কলেজে বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতা-২০২২ কমিটির আহ্বায়ক ও শিক্ষক পরিষদের সম্পাদক সহযোগী অধ্যাপক সফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে থেকে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা সরকারী কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. রেজাউল করিম।

উদ্বোধনী অনুষ্ঠানে অর্থনীতি বিভাগের প্রভাষক মো. মনিরুজ্জামানের উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক খোন্দকার রোকনুজ্জামান, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মুন্সি আবু সাইফ, সহযোগী অধ্যাপক জাহিদুল হাসান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মতিউর রহমান, সহকারী অধ্যাপক ফরহাদ উদ্দীন, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মহসিন কবিরসহ চুয়াডাঙ্গা সরকারী কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক, প্রভাষকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

১০

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com