মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় ভারতীয় ৩ নাগরিকসহ আটক- ৫

চুয়াডাঙ্গার দর্শনা থানা বিশেষ অভিযানে চালিয়ে একটি প্রইভেটকার থেকে ৮৪পিচ ভারতীয় উন্নত মানের শাড়ী উদ্ধার করেছে। এসময় পাসপোটধারী ৩জন ভারতীয় নাগরিকসহ ৫জন চোরাকারবারীকে আটক করা হয়েছে।

রোববার (০৬মার্চ) সন্ধ্যা ৭টার দিকে দর্শনা সীমান্তবর্তী শ্যামপুর গ্রামের বিজিবি ক্যাম্প মোড় থেকে প্রাইভেটকারসহ তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, ভারতের উত্তর ২৪ পরগনার জেলার বনগাঁ থানার নয়াগোপালগঞ্জ গ্রামের রজত ভৌমিকের কন্যা সন্ধ্যা ভৌমিক (৪৪) একই এলাকার চিত্তরঞ্জন দাশের স্ত্রী মঞ্জু দাস (৬০) একই জেলার বনগাঁ থানার পেট্রাপোল গ্রামের আইয়ুব সাহাজীর ছেলে সালাম সাহাজি (২৫) এবং বাংলাদেশের যশোর জেলার শার্শা উপজেলার সাদিপুর গ্রামের মফিজুর রহমানের ছেলে ছাব্বির (২০) ও একই উপজেলার গ্রমের মিন্টু রহমানের ছেলে মেহেদী হাসান (২২)

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এ, এইস,এম লুৎফুল কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা সীমান্তের শ্যমপুর গ্রামে অভিযান চালায়। এসময় দর্শনা জয়নগর সীমান্তের দিক থেকে আসা একটি প্রাইভেটকার নম্বর যশোর-খ-১১-০০১০ সহ ৫ জনকে আটক করা হয়। পরে, প্রাইভেটকার তল্লাশী করে পাঁচটি বস্তা ভর্তি ভারতীয় ৮৪ পিছ শাড়ী উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য ২ লক্ষ ১০ হাজার টাকা। এ ঘটনায় দর্শনা থানার এসআই নিতিশ কুমার বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। সোমবার (আজ) সকালে আসামীদের আদালতে প্রেরণ করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com