সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:২৭ অপরাহ্ন

গাংনীর খাসমহলে ডিবি পুলিশের নাম করে টাকা আত্মসাতের অভিযোগ

 

মেহেরপুরের গাংনী উপজেলার খাঁসমহল গ্রামের লিটন হোসেন নামের এক ব্যাক্তির বিরুদ্ধে মামলার ভয় দেখিয়ে ডিবি পুলিশের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজির অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছে একটি অসহায় পরিবার।

আজ শনিবার (১২ ফেব্রুয়ারী) বেলা ১২ টার সময় গাংনী উপজেলা প্রেসক্লাবে উপস্থিত হয়ে সাংবাদিক সম্মেলন করেন খাসমহল গ্রামের সাহিদা খাতুন ও তার স্বামী শহিদুল ইসলাম।

সাংবাদিক সম্মেলনে লিখিত অভিযোগে সাহিদা খাতুন বলেন, গত বছরের ২৫ সেপ্টেম্বর আমার দেবর প্রবাস ফেরৎ রবজেল আলী আত্মহত্যা করে। এ আত্মহত্যার ঘটনায় আমাকে ও আমার স্বামী সহিদুল ইসলামকে এই মামলায় ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখায়। সে হুমকী দিয়ে বলে, মেহেরপুর ডিবি পুলিশের কাছে তোমাদের নামে মামলা হয়েছে। মামলা কাটাতে হলে টাকা লাগবে। দিনের পর দিন সে আমাদের হুমকী দিয়ে বলে টাকা পয়সা না দিলে আমাদের দুজনকে ডিবি পুলিশ ধরে নিয়ে গিয়ে ঠ্যাং ভেঙ্গে দেবে। তার হুমকীতে আমি ভয়ে আমার একটি গরু ও বাড়ির কিছু জিনিসপত্র বিক্রি করে লিটন হোসেনের কাছে ৮৬ হাজার টাকা তুলে দিই।

পরে খোঁজ খবর নিয়ে জানতে পারি লিটন ডিবি পুলিশের নামে আমাদের ভয় ভীতি দেখিয়ে এই টাকা নিজেই আত্মসাৎ করেছেন। আমি তার কাছে বারবার টাকা দাবি করি। এনিয়ে স্থানীয় মাতব্বর ও সমাজপতিদের কাছে জানাই। সে বারবার আমার টাকা ফেরৎ দেওয়ার জন্র সময় নিয়েছে। কিন্তু আমাকে টাকা ফেরৎ দেইনি।আমাকে টাকা ফেরৎ না দিলে আইনের আশ্রয় নেবেন বলে জানান সাংবাদিক সম্মেলনে।

Please Share This Post in Your Social Media

১০

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com