মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন

প্রকাশ্য দিবালোকে বীর মুক্তিযোদ্ধার টাকা ছিনতাই, এক ছিনতাইকারী আটক

 

মেহেরপুরে প্রকাশ্য দিবালোকে বীরমুক্তিযোদ্ধা বেগম সালেহার টাকা ছিনতাই করার সময় কালু নামের ১ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। বুধবার বেলা বারোটার দিকে মেহেরপুর শহরের স্টেডিয়াম পাড়া প্রগতি ক্লিনিকের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে বীর মুক্তিযোদ্ধা বেগম সালেহা মেহেরপুর প্রধান ডাকঘরে সঞ্চয় টাকা সংগ্রহ করে বাসায় যাচ্ছিলেন। এ সময় কালু ও রুবেল নামের দুই ছিনতাইকারী তার হাতে থাকা ব্যক্তি ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় বীর মুক্তিযোদ্ধা বেগম সালেহার চিৎকারে মেহেরপুর জেলা পুলিশের বিশেষ শাখার এসআই সোহেল এবং এসআই ইব্রাহিম এলাকাবাসীর সাহায্যে কালুকে আটক করে।

আটককৃত কালু মেহেরপুর শহরের গোরস্থান পাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে এবং পলাতক রুবেল একই এলাকার মঈন ড্রাইভারের ছেলে। বীর মুক্তিযোদ্ধা বেগম সালেহা বলেন পোস্ট অফিস থেকে টাকা তুলে আমি ব্যাগের ভিতর ১০ হাজার টাকা নিয়ে রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলাম।

এ সময় দু’জন ছিনতাইকারী আমার ব্যাগটি ছিনিয়ে নিয়ে নিয়ে গেলে আমি চিৎকার করতে থাকি। আমার চিৎকারে আশপাশের লোকজন এবং পুলিশের দুজন সদস্য একজনকে আটক করেছে। এবং অপর একজন ছিনতাইকারী আমার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে সেখানে মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল) অপু সরোয়ার ও সদর থানার ওসি শাহদারা খান উপস্থিত হয়ে ঘটনাটি পর্যবেক্ষণ করেন। আটককৃত কালুর বিরুদ্ধে ডাকাতি ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। এ ঘটনায় পলাতক আসামি রুবেলকে আটক এবং টাকা উদ্ধারের জন্য মেহেরপুর সদর থানা পুলিশ মাঠে নেমেছে বলে জানিয়েছেন মেহেরপুর সদর থানার ওসি শাহদারা খান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com