সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৩১ অপরাহ্ন

বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন, সাহিদুজ্জামান খোকন এম পি

 

মেহেরপুরের গাংনীতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে নিজ উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করেছেন ৭৪ মেহেরপুর-২(গাংনী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপি। আজ শনিবার বিকাল ৩ টার দিকে বামন্দী শহরে মটমুড়া,তেঁতুলবাড়িয়া,বামন্দী ও কাজিপুর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও তার স্বজনদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বীর মুক্তিযোদ্ধা হাজী মোজাম্মেল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭৪ মেহেরপুর-০২(গাংনী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপি,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা,সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাস্টার। এসময় উপস্থিত ছিলেন গাংনী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবুল বাশার, বামন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবাইদুর রহমান কমলসহ বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,৩০ লক্ষ শহীদের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীনতা। দেশকে স্বাধীন করতে এদেশের বীর মুক্তিযোদ্ধারা যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে দেশকে স্বাধীন করেন। যতদিন বাংলাদেশ থাকবে স্বর্ণাক্ষরে লেখা থাকবে এই মুক্তিযোদ্ধাদের নাম।

Please Share This Post in Your Social Media

১০

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com