মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৪৪ পূর্বাহ্ন

দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী’র হাত কেটে নেওয়ার হুমকি দিলেন কৃষি অফিসার

 

প্রকাশ্যে দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবীর হাত দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী’র হাত কেটে নেওয়ার হুমকি দিলেন কৃষি অফিসার নেওয়ার হুমকি দিয়েছেন দামুড়হুদা উপজেলার কৃষি অফিসার মনিরুজ্জামান।

গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ চত্বরের রাস্তার উপরে রক্তচক্ষু করে প্রকাশ্যে প্রেসক্লাব সভাপতিকে হুমকি দিয়ে এ ন্যাক্কারজনক ঘটনা ঘটান ঐ কৃষি কর্মকর্তা। ঘটনার দিন রাতেই প্রেসক্লাবে জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপস্থিত নেতৃবৃন্দ সহ সকল সাংবাদিকরা এ ধরনের ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দাজ্ঞাপন করে আইনগত ব্যবস্থাগ্রহণের দাবি জানান।

জানাগেছে, গত ২ফেব্রুয়ারী দামুড়হুদা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের কৃষি অফিসার মনিরুজ্জামানের নিকট তথ্য অধিকার আইনে তথ্যপ্রাপ্তির আবেদনপ্রত্র ৯টি বিষয় উল্লেখ করে তথ্য চান দামুড়হুদা প্রেসক্লাব সভাপতি এম নুরুন্নবী। এরই জের ধরে গতকাল বৃহস্পতিবার দুপুরে দামুড়হুদা প্রেসক্লাব সভাপতি এম নুরুন্নবী কে উপজেলা পরিষদ চত্বরে প্রকাশ্যে হাত কেটে নেওয়ার
হুমকি দেন তিনি । এঘটনায় গতকাল রাতেই দামুড়হুদা প্রেসক্লাবে জরুরি সভা ডাকা হয়। সভার শুরুতেই প্রেসক্লাব নেতৃবৃন্দরা নিন্দাজ্ঞাপন করেন। এরপর ঐ কৃষি অফিসার বিরুদ্ধে থানায় জিডি, চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাব ঐক্য পরিষদকে অবহিত করা ও কৃষি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ অব্যাহত রাখার সিদ্ধান্ত গৃহীত হয়। আজ প্রেসক্লাবের পক্ষ থেকে
বৃহত্তর কর্মসূচি গ্রহণের সিদ্ধান্ত গৃহীত সহ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। উল্লেখ্য এর আগেও আইন অনুযায়ী দপ্তরটির কাজে তথ্য চাওয়া হয়েছিলো। সেখানেও এ কৃষি অফিসার তথ্য না দিয়ে বিভিন্ন তালবাহানা করেছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com