সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৫৬ অপরাহ্ন

গাংনীর হাসপাতাল বাজার থেকে কলেজ ছাত্রীর মোবাইল ছিনতাই

 

মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পার্শ্বের একটি রাস্তা থেকে মোহনা খাতুন(১৮) নামের এক কলেজ ছাত্রীর মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

সোমাবার বেলা সাড়ে ১১ টার দিকে মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনাতাইকারির কবলে পড়া মোহনা খাতুন গাংনী উপজেলার রামকৃষ্ণপুর ধলা গ্রামের মহিউদ্দিনের মেয়ে।

জানাগেছে, কলেজ ছাত্রী মোহনা ও তার এক চাচাত বোনকে নিয়ে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে পার্শ্বের একটি রাস্তা দিয়ে হাটিছিলেন। এমন সময় মোটরসাইকেলে দুই অজ্ঞাত যুবক তাদের গতিরোধ করে এবং প্রিক্যাডেট স্কুলের ঠিকানা জিজ্ঞাসা করে। এসময় মোহনা তাদের ঠিকানা বলতেই হাতে থাকা একটি ২৫ হাজার টাকা মুল্যের রিয়েলমি মোবাইল ফোন হাত থেকে কেড়ে নিয়ে পালিয়ে যায় । মোবাইল ছিনতাইয় হয়েছে বলে মোহনা চিৎকার দিলে স্থানীয় লোকজন সেখানে ছুটে গিয়ে কারো দেখা না পেলে কান্নায় ভেঙ্গে পড়েন মোহনা। পরে স্থানীয়দের পরামর্শে তাকে গাংনী থানায় পাঠানো হলে একটি জিডি করেছে মোহনা।

মোহনা জানায়, আমি রাস্তা দিয়ে হাটছিলাম। এমন সময় মোটরসাইকেলে দুই যুবক এসে আমাকে জিজ্ঞেস করে আপু প্রিক্যাডেট স্কুল কোথায়? আমি এর উত্তর দিতেই আমার হাতে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।এবিষয়ে থানায় একটি জিডি করেছি । তিনি আরো জানায়, আমার মোবাইলে একটি সিম কার্ড রয়েছে। সেটিও এখন বন্ধ পাওয়া যাচ্ছে।

গাংনী শাহর থেকে প্রকাশ্যে দিনের বেলায় মোবাইল ছিনতাইয়ের ঘটনা আইনশৃংখলা সম্পর্কে নানা প্রশ্ন তুলছেন পথচারীরা। স্থানীয়রা জানায় শহরের অলিতে গলিতে এখন মাদক সেবিদের দৌরাত্ন বেড়েছে। কিশোর অপরাধ প্রবণতাও অনেক। তবে প্রশাসনিক তৎপরতা ও অপরাধীদের দ্রত সনাত্বের দাবী জানিয়েছেন তারা।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক কে মোবাইল ফোন দেয়া হলে তিনি রিসিভ করেননি। ডিউটি অফিসার নুরুন নবী জানায়, আমাদের কাছে ওই ভুক্তভোগী এসেছিল। আমরা বিষয়টি তদন্ত করছি এবং মোবাইল উদ্ধারের চেষ্টা করছি।

Please Share This Post in Your Social Media

১০

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com