সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:১১ অপরাহ্ন

জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন

 

মেহেরপুর জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি ব্যতিরেকে ২৬টি পদের জন্য প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
আজ রবিবার (২৩ জানুয়ারি), দুপুরে মেহেরপুর জেলা ট্রাক মালিক গ্রুপের নির্বাচন বোর্ডের সদস্য আব্দুল্লাহ আল-আমীন ধুমকেতু, নুরুল আহমেদ ও মাহাবুব চান্দু সাক্ষরিত এ ফলাফল ঘোষণা করা হয়েছে।
ফলাফলে বলা হয়েছে সভাপতি পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। পূর্ব ঘোষিত তফসিল অনুযায়ী ২২ জানুয়ারি প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় নির্ধারণ করা হলেও বর্তমান সভাপতি গোলাম রসুল এবং সাবেক সহ-সভাপতি এসকেন আলী এ দু’জনের কেউ তা প্রত্যাহার না করায় আগামী ২৮ ফেব্রুয়ারি সভাপতি পদের জন্য নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৩৭৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে সভাপতি নির্বাচন করবেন।

এদিকে আজকের ২৬ টি পদের প্রার্থীদের মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, সাধারণ সম্পাদক বর্তমান সম্পাদক মিজানুর রহমান রানা, সহ-সভাপতি পদে আসাবুল হক, মাহফুজুর রহমান রিটন, হাফিজুর রহমান, আনোয়ার সাদাত খোকন, সহ সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ শহীদ, মোস্তাক আহম্মেদ বাবু, নুরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন, আশরাফুল হক বাবু, সড়ক সম্পাদক আনিচুর রহমান, আব্দুর রশীদ, ক্রীড়া সম্পাদক ইসরাফিল হোসেন, প্রচার সম্পাদক রবিউল ইসলাম, কোষাধ্যক্ষ আমিনুর ইসলাম।
কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন, মহব্বত হোসেন, তানভির আহম্মেদ রানা, আজিমুল বারী মুকুল, রফিকুল ইসলাম, আব্দুল খালেক, মফিজুল ইসলাম, মুক্তি মিয়া, জাকারিয়া, সুমন আলী, আলমিজ হোসেন, শাখি রেজাউল হক।

Please Share This Post in Your Social Media

১০

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com