মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন

দর্শনায় “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭”র কফি হাউজের উদ্বোধন

 

সংস্থার উপার্জিত অর্থে দর্শনা তথা পার্শ্ববর্তী এলাকার দুস্থ, গরীব অসহায় মানুষের সাহায্যে ফ্যান্ড তৈরীর লক্ষে দর্শনা বাসস্ট্যান্ড চত্বরের জীবননগর সিএনজি ষ্ট্যান্ডের নিকট দর্শনা “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭” এর উদ্দ্যোগে কফি হাউজ ও কনফেকশনারী স্টোরের শুভ উদ্বোধন করা হয়েছে।
গতকাল শুক্রবার বিকাল ৫ টায় দোয়া ও আলোচনা অনুষ্ঠানের মধ্যদিয়ে উদ্বোধন করা হয়।
দর্শনা “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭”র
সংগঠনের সহ-সভাপতি আব্দুর রশিদের সভাপতিত্বে আলোচনা করেন, সংগঠনের সাধারন সম্পাদক কামাল উদ্দিন আহমেদ সান্টু, সিনিয়র সহ-সভাপতি ইউনুচ আলী, সহ-সাধারন সম্পাদক বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোতাহার হোসেন জোয়ার্দার, অর্থ-সম্পাদক হাজী মোস্তফা জামান লাভলু, প্রচার সম্পাদক হারুন উজ্জামান।
এসময় বক্তারা বলেন, দর্শনা “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭” কোভিড-১৮ করোনা ভাইরাসের সময় করোনা রোগীদের কাছ থেকে সেবা প্রদানের বদলে ভয়ে দূরে সরে গেছে আপনজন সহ অনেকে। কিন্তু এ সংস্থা মানুষের বিপদে খুব কাছে থেকে করোনা রোগীকে অক্সিজেন দিয়ে সেবা প্রদান করেছে।
নিজের জন্য নয় জীবনের বাকি দিনগুলো সমাজ ও মানুষের সেবা করে যেতে চাই।
এছাড়া এ ব্যাচের অসচ্ছল বন্ধু-
বান্ধব সহ ৮৭ ব্যাচের সকল অসচ্ছল বন্ধুদের সহযোগীতা প্রদানের মাধ্যমে
কর্মসংস্থান তৈরীতে সেলাই মেশিন বিতরনের পাশাপাশি সহযোগীতার হাত বাড়িয়ে দিচ্ছি।
এ কফি হাউজ ও কনফেকশনারী স্টোর হতে উপার্জিত অর্থ
সংস্থার ফান্ডের তহবিলে জমা হবে। যার মাধ্যে দর্শনা তথা পার্শ্ববর্তী এলাকার দুস্থ, গরীব অসহায় মানুষের সাহায্যে-সহযোগীতায় খরচ করা হবে। আর এ ব্যাবসা প্রতিষ্ঠান সার্বিক তত্বাবধায়নে থাকবে দর্শনা “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭” সংগঠন।নদর্শনা বাসস্ট্যান্ড জামে মসজিদের পেশ ঈমাম মাও. ওসমান আলী দোয়া পরিচালনার মধ্যদিয়ে ব্যবসা প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com