সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৩৩ অপরাহ্ন

এক স্কুলের সব শিক্ষক করোনায় আক্রান্ত, বন্ধ ঘোষণা

কুমিল্লার লাকসাম উপজেলা সদরের একটি বিদ্যালয়ের ৮ জন শিক্ষকের করোনা শনাক্ত হয়েছে। বিদ্যালয়টির নাম পশ্চিমগাঁও সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়।

এক স্কুলের সব শিক্ষক করোনায় আক্রান্ত, বন্ধ ঘোষণা

মঙ্গলবার (১৮ জানুয়ারি) ওই বিদ্যালয়ের ৮জন শিক্ষকের সকলেই কোভিড-১৯ পরীক্ষায় করোনা পজেটিভ বলে জানতে পারেন। পরে বিদ্যালয়টির প্রশাসন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে।

প্রধান শিক্ষক শম্পা রানি সাহা জানান, গত দুইদিন ধরে শরীর খারাপ লাগছিল। তাই আমি ও আমার স্বামী করোনা পরীক্ষা করি। দুইজনের রিপোর্ট পজেটিভ আসে। বিষয়টি শিক্ষকদের জানালে মঙ্গলবার (১৮ জানুয়ারি) স্কুলের সব শিক্ষক করোনা পরীক্ষা করেন। সবার রিপোর্ট পজেটিভ আসে।

পরে বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানালে প্রশাসন পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বিদ্যালয় বন্ধ রাখতে বলেন। এরপর অনির্দিষ্টকালের জন্য বিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়। বিদ্যালয়টিতে শিশু শ্রেণি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত ৬৫৫ জন শিক্ষার্থী রয়েছে।

করোনা আক্রান্ত অন্যান্য শিক্ষকরা হলেন- মো. শাহ আলম, মন্টু চন্দ্র ঘোষ, উম্মে কুলসুম, বিলকিস নাসরিন, মো. একরামুল হক খন্দকার মুন্না, কামরুন নাহার, রুবিনা ইসলাম।

উপজেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, সব শিক্ষকের করোনা শনাক্ত হওয়ার বিষয়টি জানার পর ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা মতে বিদ্যালয়টি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত রাখা হয়েছে।সূত্র: সময় নিউজ টিভি

Please Share This Post in Your Social Media

১০

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com