সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৫৮ অপরাহ্ন

মা হওয়ার খবর দিয়ে ‘মা’ সিনেমার শুটিংয়ে পরীমনি

চিত্রনায়িকা পরীমনি। হঠাৎ করেই মা হওয়ার খবর দিয়ে সবাইকে চমকে দিয়েছেন এই নায়িকা। গত ১০ জানুয়ারি জানান, তিনি অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন। এই সংসার থেকেই তিনি এখন অন্তঃসত্ত্বা।

বিয়ে, সন্তান গ্রহণের খবর দেওয়ার পাশাপাশি পরী-রাজের তরফ থেকে এ-ও জানানো হয়, আগামী দেড় বছর কোনো কাজ করবেন না নায়িকা। অনাগত সন্তানকে শতভাগ যত্নে পৃথিবীতে আনতে চান।

কাজে বিরতির বিষয়টি প্রকাশ্যে আসার পর অনিশ্চয়তায় পড়ে যান পরীমনির নির্মাণাধীন সিনেমাগুলোর নির্মাতারা। বিশেষ করে ‘প্রীতিলতা’ ও ‘মা’ সিনেমার কথা উঠে আসছিল। এর মধ্যে প্রথম সিনেমাটির শুটিং অনেকখানি সম্পন্ন করেছেন পরী। আর ‘মা’ সিনেমার কাজ এখনো শুরুই করেননি।

সেই অনিশ্চয়তা কাটিয়ে শুটিংয়ে ফিরছেন পরীমনি। বিরতির আগে তিনি দুটি সিনেমার কাজই শেষ করতে চান। এ তথ্যটি জানিয়েছেন ‘মা’ সিনেমার পরিচালক অরণ্য আনোয়ার।

তিনি গণমাধ্যমকে জানান, আগামী ২০ জানুয়ারি থেকেই শুরু হচ্ছে শুটিং। তবে পরী যোগ দেবেন ২২ জানুয়ারি থেকে।

বিষয়টি নিয়ে শনিবার (১৫ জানুয়ারি) নির্মাতা অরণ্য আনোয়ারের সঙ্গে বৈঠক হয়েছেন পরীমনির। নায়িকার সুখবর শুনে ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। সে ছবিও নির্মাতা শেয়ার করেছেন। তিনি বলেন, বৈঠকে আমরা চিত্রনাট্য নিয়ে আলোচনা করেছি। ২০ তারিখ থেকে শুটিং শুরু করার টার্গেটে প্রস্তুতি নিচ্ছি।

অন্যদিকে ‘প্রীতিলতা’ সিনেমার সংশ্লিষ্টরাও জানিয়েছেন, তাদের সিনেমার কাজও শেষ করে দেবেন পরীমনি। এরপরই বিরতিতে যাবেন তিনি।

প্রসঙ্গত, পরীমনি ও রাজ বিয়ে করেছেন গত বছরের ১৭ অক্টোবর। এর মাত্র ৭ দিন আগে গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুণিন’ সিনেমার সেটে পরিচয় হয় দু’জনের। প্রথম সাক্ষাতেই প্রেম। এরপর বিয়ে এবং সন্তান গ্রহণ করে জীবনের নব অধ্যায়ের সূচনা।

Please Share This Post in Your Social Media

১০

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com