সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

ঠাকুরগাঁওয়ে অস্ত্র, ইয়াবা ও ভারতীয় নাগরিকসহ আটক- ১০

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী থানা পুলিশের বিশেষ অভিযানে ১ ভারতীয় নাগরিক সহ ১০ জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ইয়াবা, অস্ত্র, ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

১১ জানুয়ারি (মঙ্গলবার) সন্ধ্যায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার (ওসি) হাবিবুল হক প্রধান।

পুলিশ সূত্রে জানা যায়, ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াডাঙ্গীর আমজানখোর ইউনিয়নে সীমান্ত এলাকায় যায় পুলিশ। এসময় অপরিচিত একটি মাইক্রোবাস দেখে তাদের থামতে বলে , তারা না থেমে পালিয়ে যায় এবং মাইক্রোবাস থেকে নেমে পুলিশের উপরে গুলি বর্ষণ করলে পুলিশও পাল্টা ৬ রাউন্ড ফাকা গুলি ছোড়ে। একপর্যায়ে একজন ভারতীয় নাগরিকসহ ১০ জনকে আটক হয়।

এসময় তাদের সাথে থাকা একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ৩২ টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।

উক্ত অভিযানে আটককৃতরা হলেন, ভারতীয় নাগরিক জালাল উদ্দিনের ছেলে গফুর আলম (২৫) ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গি উপজেলার আমজানখোর ইউপির বাসিন্দা খোরশেদ আলমের ছেলে দেলোয়ার হোসেন (২৮) সলেমান আলীর ছেলে আব্দুর রাজ্জাক (২৩) দিপেন পালের ছেলে বিকাশ পাল (৩৫) রফিকুল ইসলামের ছেলে জাকির হোসেন (২৫) কাশেম আলীর ছেলে হজরত আলী (২৭) মৃত শুকুদ্দীন আলীর ছেলে মনিরুল ইসলাম (৩২) কারবারু পালের ছেলে বিষ্ণু পাল (২৯) ও একই উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের বাসিন্দা শামসুর রহমানের ছেলে নাসিরুল ইসলাম (২৪) ও মৃত ধন মোহাম্মদ এর ছেলে পশিরুল ইসঃ (২৮)।

এছাড়াও পলাতক আরো ৯ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল হক প্রধান জানান, আসামিদের বিরুদ্ধে মাদক, অস্ত্র ও ভারতীয় নাগরিকের বিরুদ্ধে কন্ট্রোল অফ এন্ট্রি সহ মোঠ (৩টি) মামলা এজাহারভুক্ত করে আটোয়ারি থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সাইমন হোসেন/এ.এইচ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com