মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:১২ পূর্বাহ্ন

মাদরাসাতুল হুদা মাদ্রাসার ছাত্রদের সাফল্য, বিভিন্ন মহল থেকে ফুলেল শুভেচ্ছা

হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর উদ্যোগে, থানা ভিত্তিক হিফজুল কুরআন প্রতিযোগীতা ২০২২ পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। (১০ জানুয়ারী) সোমবার সকাল ৯ টা থেকে আলমডাঙ্গা দারুস সালাম মাদরাসায় এ অনুষ্ঠান অুনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিযোগীতায় মাদরাসাতুল হুদার ১৬জন ছাত্র অংশ গ্রহণ করলে, তার মধ্যে দশ জন ছাত্র বিভিন্ন বিভাগে উর্ত্তীন্ন হয়, ত্রিশ পারা গুপে ২ জন ১ম স্থান অধিকার করেছে আম্মার হোসেন ও ৭ম স্থানে সালাউদ্দিন। ২০ পারা গ্রুপে তিনজন ২ রাতুল, ৪ আব্দুল কাদের, ৫ আবু সাঈদ। দশপারা গ্রুপে ২ জন, ৪ আবু বকর, ৫ আব্দুল্লাহ ও পাচ পারা গ্রুপে ৭ম স্থান অধিকার করেছে মিকাইল হোসেন এবং আজান রাসুলের শানে গজল ও আরবী গজলে ১ম স্থান অধিকার করেছে আবির হাসান। উক্ত প্রতিযোগীতায় আলমডাঙ্গা থানার ১৮টা মাদরাসার ছাত্ররা অংশ গ্রহণ করেন। মোট প্রতিযোগীর সংখ্যা ছিল ১২০ জন।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ও সার্বিক সহযোগীতা করেছেন প্রপেসার ইদ্রিস আলি। বিচারক ছিলেন, হাফেজ বাইজিদ, হাফেজ আমিন, হাফেজ জুবায়ের, মাসুম বিল্লাহ, ইয়াছিন আরাফাত ও শাহ আলম প্রমূখ।

যার মাধ্যমে মাদরাসাতুল হুদার এই সাফল্য বয়ে এনেছে তিনি অত্র মাদরাসার সম্মানিত হাফেজ মোঃ তারিকুল ইসলাম ও প্রধান শিক্ষক মুফতি আবুল কালাম আজিজি সাহেব, মাদরাসাতুল হুদা প্রায় ছয় বছর যাবত এ সাফল্য নিয়ে আসছে। মাদরাসাতুল হুদা রামনগর আসমানখালীতে অবস্থিত।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com