সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:০০ পূর্বাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

মেহেরপুরে ছাগল ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার

 

বিশেষ প্রতিনিধি মেহেরপুরঃ

মেহেরপুর সদর উপজেলার বুড়িপােতা ইউনিয়নের হরিরামপুর গ্রামের উত্তরমাঠ থেকে তোফাজ্জেল হােসেন (৫৫) নামের এক ছাগল ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
দু’কন্যার জনক তোফাজ্জেল হরিরামপুর গ্রামের উত্তরপাড়ার মৃত বকস মন্ডলের ছেলে বলে জানা গেছে।

স্হানীয় জনতা জানায় আজ সােমবার সকাল ১০টা ৩০ মিনিটের দিকে হরিরামপুর গ্রামের উত্তরমাঠে যেতে ছোট বাচ্চারা তোফাজ্জেল হােসেনের লাশ দেখে এবং গ্রামবাসিদের খবর দেয়। গ্রামবাসিরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশকে খবর দেন। এসময় স্হানীয় বিজিবি ক্যাম্প, জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও মেহেরপুর সদর থানা পুলিশের কর্মকর্তারা উপস্থিত হন।

স্থানীয়রা জানান, তোফাজ্জেল হোসেন গতকাল রাত ৯ টার দিকে বাড়ির বাইরে গিয়েছিলেন। গভীর রাত পর্যন্ত সে বাড়ি না আসায় তার পরিবারের লােকজন খােঁজাখুজি করে।
অবশেষে ছোট বাচ্চারা মাঠের মধ্যে তোফাজ্জেল এর লাশ দেখতে পান।
পারিবারিক সূত্র জানায়, তোফাজ্জেলের কাছে ব্যবসার ৬০ হাজার টাকা ছিল। টাকার জন্য পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।

তবে এলাকাবাসীর অনেকেই জানান, তোফাজ্জেল ভালো লোক ছিলেন। তার কোনো শত্রু নেই।

মেহেরপুর সদর থানার ওসি শাহ দ্বারা খান জানান, তোফাজ্জেল হােসেনকে দুটি চােখ উপড়ে ফেলে নৃশংসভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা। লাশটি দেখার জন্য হরিরামপুরসহ পার্শ্ববর্তী গ্রামের হাজারো মানুষের ভীড় পরিলক্ষিত হয়েছে। লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com