সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

মেহেরপুরে ডাকাতি মামলার আসামি পলায়নের সময় ডিবি’র হাতে আটক

বিশেষ প্রতিনিধি মেহেরপুরঃ

মেহেরপুরে ডাকাতি মামলা রুজু হওয়ার কথা শুনে এলাকা ছেড়ে পলায়নের সময় জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র হাতে আটক হয়েছে রহিম মিয়া (৫৪) নামের একজন।

আজ রবিবার (৯ জানুয়ারি), সন্ধা ৬ টা ৩০ মিনিটের দিকে মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি’র) এস আই অজয় কুমার কুন্ডু এর নেতৃত্বে এস আই হাবিবুর রহমান, এস আই সুলতান মাহমুদ ও এ এস আই আহসান হাবিবসহ সঙ্গীয় একটি চৌকস টিম সদর উপজেলার বারাদি বাজার এলাকা থেকে রহিম মিয়াকে আটক করতে সক্ষম হয়।

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র এস আই অজয় কুমার কুন্ডু জানায়, রহিম মিয়ার নামে ডাকাতি মামলা হয়েছে শুনে অল্প কিছু সময়ের মধ্যেই সে মেহেরপুরের বারাদি বাজার থেকে চুয়াডাঙ্গা পলায়নের সময় সুকৌশলে তাকে আটক করা হয়।

আটককৃত রহিম মিয়া’র বিরুদ্ধে চুরি, দস্যুতা, অস্ত্র মামলাসহ ৩ টি মামলা বিজ্ঞ আদালতে চলমান রয়েছে।
আটককৃত রহিম মিয়া মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর পশ্চিম পাড়ার মৃত চান্দু মিয়া’র ছেলে বলে জানা যায়।

সূত্র জানায়, গতকাল শনিবার (৮ জানুয়ারি) মেহেরপুর সদর থানায় রহিম মিয়া’র বিরুদ্ধে ধারা ৩৯৫/৩৯৭ দন্ডবিধিতে একটি ডাকাতি মামলা হয়। যে মামলা নং-১৩/১৩ এবং এ মামলা রুজু হওয়ার কথা শুনে অল্প কিছু সময়ের মধ্যেই সে তড়িঘড়ি করে বারাদি বাজার থেকে চুয়াডাঙ্গা পলায়নের সময় ব্যর্থ হয়ে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র হাতে আটক হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com