বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:১৫ পূর্বাহ্ন

শিরোনাম

মেহেরপুর পাসপোর্ট অফিসে ভ্রাম্যমান আদালতেএক দালালকে বিনাশ্রম কারাদণ্ড

 

বিশেষ প্রতিনিধি,মেহেরপুরঃ

অনৈতিক উপায়ে জালিয়াতির অভিযোগে মিনারুল ইসলাম (৩৬) নামের পাসপোর্ট অফিসের এক দালালকে এক মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যামান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা সহকারী কশিমনার (ভূমি) মো: আবু সাঈদ।

দন্ডাদেশপ্রাপ্ত মিনারুল ইসলাম চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার খোরদ গ্রামের সোনাউল্ল্যাহ মন্ডলের ছেলে।

আজ রোববার (৯ জানুয়ারী) বেলা আড়াইটার দিকে মেহেরপুর আঞ্চলিক পাসপোর্ট অফিস চত্ত্বরে ভ্রাম্যমান আদালত বসিয়ে দন্ডাদেশ দেন তিনি।

ভ্রাম্যামাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: আবু সাঈদ জানান, অনৈতিক উপায়ে জালিয়াতি করার অভিযোগ প্রমাণিত হওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এ মিনারুল ইসলামকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে।এসময় জেলা গোয়েন্দা পুলিশ ডিবির পরিদর্শক জুলফিকার আলী, উপপরিদর্শক হাবীবুর রহমান উপস্থিত ছিলেন।

এর আগে বেলা ১ টার দিকে মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) একটি দল উপপরিদর্শক অজয় কুমার কুন্ডর নেতৃত্বে মেহেরপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে তাকে ৪ টি পাসপোর্টসহ আটক করেন।

ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই)অজয় কুমার কুন্ডু জানান, মেহেরপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে এক দালালঅবস্থান করছেন এমন সংবাদের ভিত্ত্বিতে তাকে আটক করা হয়।আটকের পর তার কাছ থেকে ৪ টি পাসপোর্ট উদ্ধার করা হয়েছে। এছাড়া তা মোবাইল ফোনের ম্যাসেঞ্জারে অসংখ্য পাসপোর্টের বিভিন্ন তথ্য উদ্ধার করা হয়েছে।

দন্ডাদেশপ্রাপ্ত মিনারুল ইসলামকে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com