বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:১০ পূর্বাহ্ন

শিরোনাম

চুয়াডাঙ্গায় পূর্ব বিরোধের জেরে যুবককে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গায় আরিফ হোসেন নামের এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। পূর্ব বিরোধের জেরে চুয়াডাঙ্গা পৌর এলাকার কেদারগঞ্জ সবুজপাড়ার আকবার আলীর ছেলে ছোটন তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।  শনিবার (০৮ জানুয়ারী) রাতে চুয়াডাঙ্গা সরকারী আদর্শ মহিলা কলেজের সামনে ওই ঘটনা ঘটে। আহত আরিফ হোসেন (৩৫) চুয়াডাঙ্গা পৌর এলাকার সুমিরদিয়া ক্লাবপাড়ার মৃত আমারত শেখের ছেলে ও চুয়াডাঙ্গা আইনজীবী সুপার মার্কেটের ফ্রেন্ডস টেলিকমের মালিক। আহত আরিফ হোসেনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আহত আরিফ হোসেনের শয্যাপাশে থাকা তার পরিবারের অন্যান্য সদস্যরা বলেন, গেল থার্টিফাস্ট নাইটে সমিরদিয়া স্কুলপাড়া জামে মসজিদের সামনে উচ্চস্বরে গান বাজাচ্ছিল ছোটনসহ এলাকার বেশ ক’একজন যুবক। আরিফ হোসেন উচ্চস্বরে গান বাজানোর প্রতিবাদ করায় তাদের মধ্যে বিবাদের সৃষ্টি হয়। ওই ঘটনা পরদিন চুয়াডাঙ্গা সদর থানায় উভয়পক্ষকে নিয়ে মিমাংশা করে দেয় পুলিশ। শনিবার রাত সাড়ে ৯ টার দিকে দোকান বন্ধ করে বাইসাইকেল যোগে বাড়ী যাচ্ছিলেন আরিফ হোসেন। পথিমধ্যে মহিলা কলেজের সামনে পৌঁছালে ছোটন ও তার সাথে থাকা আরেকজন আরিফকে বাইসাইকেল থেকে নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় আরিফকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে নেয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন বলেন, আরিফ হোসেন নামের এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। তার মাথা, পিঠ, হাত ও পায়ে ক্ষাকের সৃষ্টি হয়েছে। ক্ষতস্থানে অসংখ্য সেলাই দেয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি রেখে পর্যবেক্ষণ করা হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্তকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com